1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

সিভিল সার্জনের কার্যালয়ে বড় নিয়োগ, পদ ২৩৩টি

চাকুরী ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলার সিভিল সার্জন কার্যালয়ে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কার্যালয়টিতে মোট ১০টি পদে ২৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগামীকাল রবিবার (২৩ জুলাই) থেকে আবেদন শুরু হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

এক নজরে সিভিল সার্জনের কার্যালয়ে চাকরি-২০২৩

প্রতিষ্ঠানের নাম
সিভিল সার্জন কার্যালয়, সিলেট
প্রকাশের তারিখ
২০ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১০টি ও ২৩৩ জন
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৩ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
১২ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

১। পদের নাম: ফার্মাসিস্ট। পদ সংখ্যা: ৩টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে ফার্মেসিতে ডিপ্লোমা ডিগ্রি এবং বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল থেকে রেজিস্ট্রেশন প্রাপ্ত।

বেতন: গ্রেড-১১ (১২৫০০-৩২২৪০ টাকা)

২। পদের নাম: মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব)। পদ সংখ্যা: ১৬টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেডিকেল টেকনোলজি (ল্যাব) ডিপ্লোমা ডিগ্রি।

বেতন: গ্রেড-১১ (১২৫০০-৩২২৪০ টাকা)

৩। পদের নাম: মেডিকেল টেকনোলজিস্ট (ডেন্টাল)। পদ সংখ্যা: ৫টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেডিকেল টেকনোলজি (ডেন্টাল) ডিপ্লোমা ডিগ্রি।

বেতন: গ্রেড-১১ (১২৫০০-৩২২৪০ টাকা)

৪। পরিসংখ্যানবিদ। পদ সংখ্যা: ৪টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান, গণিত, অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার চালানোর দক্ষতা।

বেতন: গ্রেড-১৪ (১০২০০-২৪৬৮০ টাকা)

৫। পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদ সংখ্যা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষার উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে এমএস ওয়ার্ড, এক্সএল, পাওয়ারপয়েন্ট ও ডাটা এন্ট্রির কাজে অভিজ্ঞতা সনদ থাকতে হবে। টাইপিং গতি (সর্বনিম্ন) প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

৬। পদের নাম: স্টোরকিপার। পদ সংখ্যা: ৯টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। স্টোরকিপার নিয়োগের জন্য চূড়ান্তভাবে বিবেচিত হলে সরকারিবিধি অনুযায়ী জামানত প্রদান করতে হবে।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

৭। পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষার উত্তীর্ণ।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

৮। পদের নাম: ওয়ার্ড মাস্টার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

৯। পদের নাম: গাড়ি চালক। পদ সংখ্যা: ৮টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষার উত্তীর্ণ। বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকৃত ড্রাইভিং লাইসেন্সসহ যানবাহন চালনার অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: স্বাস্থ্য সহকারী। পদ সংখ্যা: ১৬৯টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

বয়সসীমা: ১ জুলাই তারিখে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/পুত্র-কন্যাদের পুত্র-কন্যা, শারীরিক প্রতিবন্ধী প্রার্থী ছাড়া অন্যান্য সকল প্রার্থীর জন্য বয়স ১৮-৩০ বছর। অন্যদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের http://cssylhet.teletalk.com.bd/ এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১২ আগস্ট, ২০২৩।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট