1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

সালমানকে হত্যার নতুন হুমকি, ৩০ এপ্রিল দিন ধার্য

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ২২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বহু প্রতীক্ষার পর দীর্ঘ ৪ বছর পর এই ঈদে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে সালমান খানের আগামী চলচ্চিত্র ‘কিসি কা ভাই কিসি কি জান’। সোমবার সিনেমাটির ট্রেলার উন্মোচন হয়েছে। বেশ ভালো মুডেই এদিন মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে ফ্রেমবন্দি হন মেগাস্টার। কিন্তু সেই খুশির মাঝেই চিন্তায় পড়ে যান ভাইজান। সোমবার ফের নয়া খুনের হুমকি পান অভিনেতা। রকি ভাই নামে কোনো এক ব্যক্তি সালমানকে মেরে ফেলার হুমকি দেন। জানা যায় রকি ভাই রাজস্থানের যোধপুরের বাসিন্দা, যে পেশায় একজন গো-রক্ষক। হুমকিতে রকি ভাই সালমানকে মেরে ফেলার দিনও ধার্য করে ফেলেছেন! ৩০ এপ্রিল সালমানকে হত্যা করার হুমকি দেন এই নাবালক।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, থানে জেলা থেকে পুলিশ গ্রেপ্তার করেছে এক ১৬ বছরের তরুণকে। মঙ্গলবারই গ্রেপ্তার করা হয় রাজস্থানের ঐ তরুণকে। ফোন কোথা থেকে এসেছে সেই তদন্তে নেমেই পুলিশ ট্র্যাক করে জানতে পারে যে ফোনটি এসেছে থানে জেলার শাহপুর থেকে। ইতিমধ্যেই তাকে আটক করেছে মুম্বাই পুলিশ।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয় যে, সালমানের বিরুদ্ধে নয়া খুনের হুমকি পাওয়ার পরেই একটি এফআইআর রেজিস্টার করা হয়। এমনকী পুলিশ মামলা দায়ের করে। মুম্বাইয়ের আজাদ ময়দান পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। বিগত কয়েক মাস ধরেই ক্রমাগত চাপে রয়েছেন সালমান খান ও তার পরিবার। পুলিশের সূত্রে জানা যায় যে, সালমানের পরিবার ও তার গোটা টিম এই হুমকি নিয়ে খুবই চিন্তিত। সালমানের সুরক্ষা নিয়ে তারা খুবই উদ্বিগ্ন। তবে পুলিশের তৎপরতায় তারা সন্তুষ্ট। সম্প্রতি নিরাপত্তার কারণেই মুম্বাই পুলিশের পক্ষ থেকে সালমানের নানা অনুষ্ঠান বাতিলও করা হয়েছে। তড়িঘড়ি তদন্তেই পুলিশ ট্র্যাক করে জানতে পারে যে, আসলে ফোনটি এসেছিল মহারাষ্ট্রের থানে থেকে। এরপরেই গ্রেপ্তার করা হয় ঐ নাবালককে।

প্রসঙ্গত, ফারহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ বক্স অফিসে হিট হতে পারে বলে আশা সালমান অনুরাগীদের। এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তার অনুরাগীদের মধ্যেও। এছাড়াও সালমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ দেখা যাবে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, পলক তিওয়ারি, রাঘব জুয়েল, জগপতি বাবুকে। সোমবার ট্রেলার সামনে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে এটি। ইতোমধ্যেই এই ট্রেলার দেখে ফেলেছে ১০ মিলিয়নের বেশি দর্শক।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট