1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

সালমানকে ছোঁয়ার চেষ্টা, ভক্তকে ধাক্কা মেরে সরালেন বডিগার্ড

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

কিছুদিন আগেই এক ভক্তের মাথায় থাপ্পড় মেরে বিতর্কে জড়িয়েছিলেন নানা পাটেকর। এবার এক ভক্তকে ধাক্কা মারলেন সালমান খানের সিকিউরিটি গার্ড। গোয়ায় অনুষ্ঠিত আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে মুম্বাই ফিরছিলেন ভাইজান, সেই সময়ই ঘটে এই অপ্রত্যাশিত ঘটনা।

মুম্বাইয়ে ছত্রপতি শিবাজি এয়ারপোর্টে সালমানকে দেখে ভক্তদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। আর প্রিয় তারকাকে কাছে পেলে ছুঁয়ে দেখার ইচ্ছা কার না মনে জাগে? তেমনই এক অতিউৎসাহী সলমন ভক্ত হাতে ফুলের তোড়া নিয়ে তার দিকে এগিয়ে আসছিলেন। তাৎক্ষণিক ওই ভক্তকে ঠেলে সরিয়ে দেন সালমানের বন্দুকধারী সিকিউরিটি গার্ড।

পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছে সেই দৃশ্য। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিদ্যুৎ গতিতে ভাইরাল। আসলে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের তরফে গত কয়েকমাস ধরে লাগাতার খুনের হুমকি পাচ্ছেন সালমান। অভিনেতার নিরাপত্তা আঁটসাট করা হয়েছে আগেই। এই মুহূর্তে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে সালমানকে, সঙ্গে রয়েছেন ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরাও।

তাছাড়া ভিড় এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে সালমানকে। সুরক্ষার কথা মাথায় রেখেই বাধ্য হয়ে ওই ভক্তকে ঠেলে সরান নিরাপত্তারক্ষীরা। গোটা ঘটনায় এতটুকুও বিচলিত হননি সালমান।

অভিনেতা হেঁটে নিজের গাড়ির কাছে পৌঁছান। এরপর বুলেটপ্রুফ সেই গাড়িতে চড়ে বাড়ির উদ্দেশে রওনা দেন। এই ভিডিও ঘিরে মিশ্র প্রতিক্রিয়া নেট দুনিয়ায়। অনেকেই সালমানের বডিগার্ডের আচরণের নিন্দা করেন। লেখেন, এভাবে কাউকে ধাক্কা দেওয়াটা অনুচিত। অত্যন্ত অভদ্র আচরণ। তবে অনেকেই সলমনের পক্ষ নিয়ে লিখেছেন, আগে প্রাণ, এই সময় ভক্তদের এমন আচরণ থেকে বিরত থাকা উচিত।

বক্স অফিসে রিলিজ হওয়া সালমানের টাইগার থ্রি সন্তোষজনক ফল অর্জন করেছে। দেশের বক্স অফিসে ইতোমধ্যে ২৫০ কোটির গণ্ডি পার করে ফেলেছে এই সিনেমা।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট