1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

লুটেরা দেশ ধ্বংস করবে, রক্ষা নৌকায়: শেখ হাসিনা

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

লুটেরা বিএনপি আর যুদ্ধাপরাধীদের দল জামায়াত দেশকে ধ্বংস করে দেবে মন্তব্য করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, একমাত্র নৌকাই পারে দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে।

পদ্মা সেতু দিয়ে ট্রেন চলাচলের উদ্বোধন করে মঙ্গলবার বিকেলে ফরিদপুরের ভাঙ্গায় ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে জনসভায় এ মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, অনেক জ্ঞানী গুণী সাথে না থাকলেও, দেশের জনগণ তাঁর সাথে আছে।

বিএনপির শীর্ষ দুই নেতা খালেদা জিয়া ও তারেক রহমানের নাম উল্লেখ না করে প্রধানমন্ত্রী বলেন, ওই লুটেরা, যে এতিমের টাকা আত্মসাৎ করেছে, দুর্নীতি করে সাজাপ্রাপ্ত আসামি, যে পলাতক আসামি, মুচলেকা দিয়ে দেশ ছেড়ে ভেগেছে, অর্থ আত্মসাৎ করেছে, অস্ত্র চোরাকারবারি- এই হল বিএনপির নেতা। আর জামায়াতে ইসলামী হচ্ছে যুদ্ধাপরাধী, যুদ্ধাপরাধের জন্য তাদের শাস্তি দিয়েছি।

ভাঙ্গায় ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে জনসভায় বক্তব্য দিচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
শেখ হাসিনা দেশবাসীকে সাবধান করে দিয়ে বলেন, ‘এরা দেশকে ধ্বংস করে দেবে। এই ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য একমাত্র নৌকা মার্কাই আপনাদেরকে সব রকম সহযোগিতা দেবে।’

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ ভাঙ্গায় হাজির হন লাখ লাখ মানুষের। স্টেডিয়াম কানায় কানায় উপচে পড়ে। স্টেডিয়াম উপচে আশেপাশের রাস্তাগুলোও জনতার ভিড়ে ঠাসা হয়ে যায়।

শেখ হাসিনা বলেন, সারা দেশের মানুষের কল্যাণের জন্যই আমরা কাজ করে যাচ্ছি। সে কারণেই আমি আপনাদের এইটুকুই বলব, আজকে পদ্মা সেতুতে রেল আপনাদের উপহার দিয়ে গেলাম। আপনারা ফরিদপুরবাসী নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার আপনাদের সেবা করার সুযোগ দেবেন।

মিলিটারি ডিক্টেটর জিয়া, এরশাদ ও খালেদা জিয়ার সময় কেউ ভোট দিতে পারত না বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সভাপতি। তিনি বলেন, তখন কথাই ছিল, ১০টা হোন্ডা, ২০টা গুন্ডা, নির্বাচন ঠান্ডা’। এখন আর সেই অবস্থা নেই।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে এক টানা ১৪ বছর গণতন্ত্র ও স্থিতিশীলতা আছে বলেই আজ ঘরে ঘরে বিদ্যুৎ, সমগ্র বাংলাদেশে ওয়াইফাই কানেকশনের আওতায় এবং স্কুলে স্কুলে কম্পিউটার ল্যাব স্থাপিত হয়েছে।

ভাগ্য নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে: প্রধানমন্ত্রীভাগ্য নিয়ে কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে: প্রধানমন্ত্রী
ভাঙ্গার জনসভায় যোগ দেয়ার আগে প্রধানমন্ত্রী মাওয়া রেল স্টেশনে পদ্মা সেতুতে ট্রেন চলাচল উদ্বোধন ধরেন। এরপর নিজে কাউন্টার থেকে টিকেট কিনে উদ্বোধনী ট্রেনে চড়ে ভাঙ্গায় পৌঁছান।

ভাঙ্গার জনসমুদ্রে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকার কারণেই দেশে আজ স্থিতিশীল। মানুষের অধিকার, ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছি। বিএনপির সময় মানুষ ভোট দিতে পারে নি।

জনগণ তার সাথে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন; এই জনগণকে সাথে নিয়ে অসাধ্য সাধন করা সম্ভব। অসাম্প্রদায়িক এই দেশে সব ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে বাস করবে; সেটাই নিশ্চিত করতে চায় আওয়ামী লীগ।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট