1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

লুকিয়ে নীল ছবিতে কাজ করে বাড়িতে টাকা পাঠাতেন সানি

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

খুব অল্প বয়সেই নীল ছবির জগতে পা রেখেছিলেন সানি লিওন। রাতারাতি পেয়েছিলেন জনপ্রিয়তা। কিন্তু পেশা হিসেবে পর্ন দুনিয়াকে জোর করে বেছে নেননি তিনি। কোনো ফাঁদেও পড়েননি। সানি নিজ ইচ্ছাতেই প্রবেশ করেছিলেন নীল সিনেমার এই দুনিয়ায়। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, পর্ন ইন্ডাস্ট্রিতে শুরুতেই মোটা টাকা পারিশ্রমিক পাচ্ছিলেন তিনি। কিন্তু পরিবারের থেকে বিষয়টি গোপনই রেখেছিলেন অভিনেত্রী।

লুকিয়ে নীল ছবিতে কাজ করে যে অর্থ পেতেন সেখান থেকে একটা মোটা পরিমাণের অঙ্ক বাবা-মাকে পাঠাতেন। কিন্তু একপর্যায়ে সানির উর্পাজনের মাধ্যম জেনে ফেলেন তার ভাই। আটকানোর চেষ্টা করেন বোনকে। সানি তার ভাইয়ের সেই কথা রাখেননি। সময়ের সঙ্গে সঙ্গে নীল ছবির জগতে নিজেকে আরও জড়িয়ে ফেলেন তিনি।

একটা সময়ে বেশ কিছু ম্যাগাজিনে সানির খোলামেলা ছবি প্রকাশ হয়। বিষয়টি নজরে আসে পরিবারের। এরপরই পরিবার ছেড়ে দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

পর্ন দুনিয়াতে অনেক বছর কাজ করার পরে হাঁপিয়ে ওঠেন এই অভিনেত্রী। সিদ্ধান্ত নেন, এই পেশা থেকে বের হয়ে আসবেন। নতুন কিছু করবেন।

এরপরই বলিউডের জগতে পা রাখেন সানি লিওন। কাজ করেন বেশ কয়েকটি সিনেমায়। সেখান থেকেই নিজের অতীতকে মুছে অভিনেত্রী পরিচয়ে জীবনের বাকি দিনগুলো কাটিয়ে যেতে চান তিনি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট