1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

রাজশাহীর এমপিদের নিয়ে মিনুর বিস্ফোরক মন্তব্য, তোলপাড়

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর সরকার দলীয় এমপিদের রাজনৈতিক ‘ব্যাকগ্রাউন্ড’ তুলে ধরে বিস্ফোরক মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সিটি মেয়র মিজানুরহমান মিনু। চ্যানেল আইয়ের টকশো তৃতীয় মাত্রায় রাজশাহীর চার এমপিকে নিয়ে মন্তব্য করেন বিএনপির এই সিনিয়র নেতা।

ওই টকশোতে মিনুর সঙ্গে আলোচক ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা। রাজশাহীর চারজন এমপি নিয়ে মিনুর মন্তব্যে একটি ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ক্লিপটি আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে। এ নিয়ে রাজশাহীর রাজনৈতিক মহলে তোলপাড় চলছে।

ওই টকশোতে মিনু বলেন, ‘রাজশাহীর-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী। তাকে আমি দেখেছি রাজশাহী মাদ্রসা মাঠের স্টেজে কর্নেল ফারুকের পাশে অস্ত্র নিয়ে জনগণের দিকে তাক করা। তিনি এখন আওয়ামী লীগের এমপি। এক সময় তিনি মন্ত্রীও (প্রতিমন্ত্রী) ছিলেন।

বাগমারার এমপি এনামুল সাহেব, জীবনে ছাত্রলীগ, যুবলীগ শ্রমিক লীগ কিছুই করতে দেখি নাই। বরঞ্চ বগুড়ায় যখন পড়াশোনা করত তখন শিবিরের প্রেসিডেন্ট ছিল। সেও এখন এমপি।

তারপর আরে… মনসুর তো আমি মনে করতাম বিএনপি করতো। আমাদের মন্ত্রী কবির ভাইয়ের ড্রয়িংরুমে সবসময় বসে থাকতো প্রমোশন আর ট্রান্সফারের জন্য। আমি জেলখানায় ঢুকে দেখি মনসুর জেলখানার ডাক্তার। হাজতিরা অভিষাপ দেয় তাকে। জেলখানায় হাজতির সাথে কী যে অন্যায় অত্যাচার করেছে। এখন দেখি মনসুরও এমপি।

আরেকজন হচ্ছে চারঘাটের পররাষ্ট্র প্রতিমন্ত্রী। আরে.. ও আমার সাথে তদবির করতে আসছিল বিএনপি থেকে ভোট করবে। আমি বলেছি ব্যবসা করছ। কর গা। এখানে এসো না। তোমরা ব্যবসা করছো। ব্যবসা করে দেশকে আগিয়ে নাও। তো ও জীবনে ছাত্রলীগ, যুবলীগ করেনি। আসলে আওয়ামী লীগ একটা প্রচীন দল। সে দলে যারা ভাল তারা নাই। এটি খুব খারাপ। রাজনীতি রাজনীতিবিদদের হাতেই থাকতে হবে। সে যে দলেই হোক।’

গত ৬ জুলাই রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পর্বটি ধারণ করা হয়। তবে সম্প্রচার করা হয় বুধবার দিবাগত রাত একটায়। টেলিভিশনে সম্প্রচারের পর পরই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধমে ছড়িয়ে পড়েছে মিনুর বিস্ফোরক মন্তব্যের ক্লিপটি।

মিনুর মন্তব্য বিষয়ে রাজশাহী- ৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, ‘আমি ভিডিও ক্লিপটি দেখেছি। উনি (মিনু) কি তাহলে বগুড়া জেলা শিবিরের সভাপতি ছিলেন! তা না হলে আমার কথা বলছেন কেমন করে।’ ছাত্র শিবিরের সভাপতি বলায় মিনুর বিরুদ্ধে তিনি মামলা করবেন বলেও জানান।

এ বিষয়ে বিএনপি নেতা মিজানুর রহমান মিনুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘যা সত্য তাই বলেছি। এগুলো সবাই জানে।’

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট