1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

রাজশাহীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীতে কেক কেটে আনন্দঘন পরিবেশে পাঠকপ্রিয় সংবাদপত্র দৈনিক যুগান্তরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (০১ ফেব্রুয়ারি) বেলা ১২টায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন  কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জনপ্রিয় এই পত্রিকাটির দুই যুগে পদার্পণ উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান পত্রিকাটির সিনিয়র রিপোর্টার ও রাজশাহী ব্যুরো প্রধান আনু মোস্তফা। এরপর ব্যুরোর স্টাফ রিপোর্টার ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন- আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আনিসুর রহমান।

এসময় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশে প্রচারিত শীর্ষ সংবাদপত্রগুলোর মধ্যে যুগান্তর অন্যতম। যুগান্তর কখনও কখনও কিছু সংবাদ প্রচার করে যেগুলো অপ্রিয় বা নেতিবাচক মনে হয়। কিন্তু সত্য প্রকাশে যুগান্তর পিছপা হয় না। সত্য ঘটনাগুলো প্রকাশ না করলে জাতির অনেক কিছুই অজানা থেকে যায়। যুগান্তর মহান মুক্তিযুদ্ধের পক্ষে কথা বলে। দায়িত্বশীল ভূমিকা পালন করে। সবকিছু মিলিয়ে এক অনন্য জায়গায় স্থান করে নিয়েছে যুগান্তর। আমি দৈনিক যুগান্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

আরএমপি কমিশনার আনিসুর রহমান এসময় বলেন, যুগান্তর প্রতিষ্ঠার পর থেকে তার নিজস্ব স্বকীয়তা বজায় রেখে সংবাদ পরিবেশন করে চলেছে। আশা করি যুগান্তর তার ধারাবাহিকতা বজায় রাখবে। এসময় তিনি যুগান্তরের সকল সাংবাদিক ও পাঠকদের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুল খালেক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু, রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মনির সবুজ, জাতীয় পার্টি নেতা অ্যাডভোকেট সালাউদ্দিন বিশ্বাস, সিনিয়র সাংবাদিক আনিসুজ্জামান, জিয়াউল গণি সেলিম, ফটোসাংবাদিক আজাহার উদ্দিন, সালাহ উদ্দিন, যুগান্তরের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লাবু হক, ফটো সাংবাদিক আজম খান, বিজ্ঞাপন প্রতিনিধি শরিফুল ইসলামসহ রাজশাহী কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট