1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

তীব্র তাপদাহে কাহিল ঢাকাবাসী বৃষ্টির অপেক্ষাতে ছিলেন গত কয়েকদিন ধরেই। এর মধ্যে গতকাল গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হলেও তাতে প্রত্যাশা পূরণ হয়নি ঢাকাবাসীর। আজ সকাল ১০টার পর ঢাকার বিভিন্ন এলাকায় বৃষ্টি হতে দেখা গেছে। বহু আকাঙ্ক্ষিত এ বৃষ্টিতে অনেকেই স্বস্তির কথা লিখেছেন ফেসবুকে।

দুপুর ১২টায় এ রিপোর্ট লেখার সময়ও ঢাকার আকাশে মেঘ ছিল। ঢাকাসহ আশপাশের এলাকায় বজ্রসহ বৃষ্টির পূর্বাভাসও দিয়ে রেখেছিল আবহাওয়া অফিস।

রাজধানীর ধানমন্ডি, মোহাম্মদপুর, শ্যামলী, মিরপুর, কারওয়ান বাজার, পল্টন, গুলশান, মতিঝিল, গুলিস্তান, বাড্ডা, রামপুরা, বারিধারা, গুলশান, মগবাজার, হাতিরঝিল, মুগদা, খিলগাঁও, বাসাবো, যাত্রাবাড়ী এলাকা থেকে বৃষ্টির খবর পাওয়া গেছে।

আজ সকাল ৯টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, চট্টগ্রাম ও বরিশাল বিভাগের অনেক জায়গায়; রংপুর, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝোড়ো হাওয়া ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে চট্টগ্রাম ও বরিশাল বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

এছাড়াও রাজশাহী, নওগাঁ, সিরাজগঞ্জ, নেত্রকোনা ও সিলেট জেলাসহ রংপুর বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা দেশের উত্তরপশ্চিমাঞ্চলে অব্যাহত থাকতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট