1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

তৃতীয় দিনের মতো রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে তৃতীয় দিনের মতো রাজবাড়ী-ঢাকা রুটে দূরপাল্লার পরিবহন বাস চলাচল বন্ধ রয়েছে। বুধবার (৪ অক্টোবর) সকালেও চলাচল বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন।

পরিবহন বন্ধ থাকায় ঢাকাগামী যাত্রীদের সাময়িক ভোগান্তি পোহাতে হচ্ছে। তবে অভ্যন্তরীণ রুটের লোকাল বাস চলাচল স্বাভাবিক রয়েছে। এর আগে গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে দ্বন্দ্বের কারণে গত সোমবার (২ অক্টোবর) ভোর থেকে ঢাকা-রাজবাড়ী ও রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ হয়ে যায়।

জানা গেছে, ঢাকার বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনা করে ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের দুটি বাস রাজবাড়ী-ঢাকা রুটে চলাচলের অনুমতি দেওয়া হয়। কিন্তু গোল্ডেন লাইন পরিবহন প্রতিদিন পাঁচ থেকে ছয়টি বাস চালাত। এ নিয়ে গত শুক্রবার রাতে রাজবাড়ী পরিবহন মালিক গ্রুপ গোল্ডেন লাইনের বাস থেকে যাত্রীদের নামিয়ে খালি বাস ঢাকায় ফেরত পাঠায়। এর জের ধরে ঢাকার গাবতলী বাস টার্মিনালে রোববার সন্ধ্যায় গোল্ডেন লাইন পরিবহনের শ্রমিকেরা রাজবাড়ীর সকল বাস কাউন্টার বন্ধ করে দেন। একই সঙ্গে তারা ঘোষণা দেন, রাজবাড়ীর কোনো বাস ঢাকায় আসবে না, আবার ঢাকা থেকেও কোনো বাস রাজবাড়ী যাবে না। এর ফলে সোমবার সকাল থেকে রাজবাড়ীর সঙ্গে ঢাকার সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে।

রাজবাড়ী বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন বলেন, রাজবাড়ী-ঢাকা রুটে ১০৩টি ট্রিপ চলাচল করে। যার মধ্যে রাজবাড়ীর বাসের ট্রিপ রয়েছে মাত্র ৫৩টি। কোনো আলোচনা না করে অন্যান্য বাস রাজবাড়ীর ওপর দিয়ে চলাচল শুরু করায় আমরা তাতে বাঁধা দেই। এর ফলে তাদের সঙ্গে আমাদের দ্বন্দ্ব তৈরি হয়েছে। তারা বলেছে আমরা যেন গাড়ি নিয়ে ঢাকা না যায়। তাই নিরাপত্তার কথা ভেবে আমরা বাস বন্ধ রেখেছি। তবে এ বিষয়ে এখনো কোনো সুরহা হয়নি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট