1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

ছেলের মা হতে চান কাজল কন্যা

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বলিউডের জনপ্রিয় দম্পতি অজয় ও কাজলের একমাত্র কন্যা নাইসা দেবগন। তারকা জুটির মেয়ে হওয়ায় বরবারই তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের আগ্রহ থাকে তুঙ্গে। 

নাইসা কখন, কোথায়, কি করছেন। কার সঙ্গে প্রেম করছেন। নিজের রূপ-সৌন্দর্য বাড়াতে অস্ত্রোপাচারের সাহায্য নিয়েছেন কি-না এমনই নানা প্রশ্নের উত্তরের খোঁজে মাঝেমধ্যেই সংবাদের শিরোনাম হন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল জানালেন, নাইসা চান বিয়ের পর তার ছেলে সন্তান হোক। কিন্তু হঠাৎই কেনো এমন মন্তব্য করলেন তিনি?

কাজল বললেন, ‘একদিন ওকে বলেছিলাম, আমি চাই তুমি তোমার মতোই একটা মেয়ে পাও।’ এর জবাবে সে আমাকে বললো, ‘না, আমি ছেলে চাই। মেয়ে হলে তাকে সামলাতে পারব না।’

যদিও এখনও বিয়ে করেননি নাইসা, তবুও মায়ের এই মন্তব্য স্পষ্ট- সন্তান হিসেবে ছেলেই পছন্দ অজয়-কাজল কন্যার।

এর আগে কাজলের কন্যা নাইসা দেবগনকে সৌন্দর্য বৃদ্ধির অস্ত্রোপচার নিয়ে কটাক্ষের শিকার হতে হয়। নেটাগরিকদের একাংশ দাবি, নাইসা অস্ত্রোপচারের মাধ্যমে তার চেহারার পরিবর্তন করেছেন।

যদিও কাজলের দাবি, তার মেয়ের সৌন্দর্য বৃদ্ধিতে কোনো অস্ত্রোপাচারের প্রয়োজন হয়নি। অভিনেত্রী জানান, ডায়েট এবং পুষ্টিকর খাবারের মাধ্যমেই মেয়ের চেহারায় পরিবর্তন এসেছে।

সম্প্রতি বেদান্ত মহাজনের সঙ্গে নাইসার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এই যুবকের সঙ্গে দেশ-বিদেশে ঘুরে বেড়ান এই তারকা কন্যা। বিভিন্ন পার্টিতেও একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট