1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

‘গ্রেপ্তার’ অমিতাভ ! নিজেই জানালেন প্রকৃত ঘটনা

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিনা হেলমেটে বাইকে চড়ায় সম্প্রতি মুম্বাই পুলিশের পক্ষ থেকে নোটিশ পেয়েছেন অমিতাভ বচ্চন। তার ৪৮ ঘণ্টা পার না হতেই পুলিশের গাড়ির সামনে দাঁড়িয়ে নতমস্তকে দেখা গেল অভিনেতাকে। ক্যাপশনে লেখা শুধু একটি শব্দ- ‘গ্রেপ্তার’। তাহলে কি তিনি সত্যিই পুলিশের হাতে গ্রেপ্তার হলেন?

পরনে স্ট্রাইপ ফুল শার্ট। চোখে মোটা ফ্রেমের চশমা। মুখ নিচু করে পুলিশের গাড়ির বনেটে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ছবিতে অমিতাভের অভিব্যক্তি দেখে অনেকের মাথাতেই সেই কৌতূহল উঁকি দিতে পারে। তবে না। সেরকম কিছু ঘটেনি। অমিতাভের ছবি আর তার ক্যাপশন যে ইতোমধ্য়েই সামাজিক মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে, তা বলাই বাহুল্য। অনুরাগীদের একাংশ যেমন উদ্বিগ্ন, তার পাশাপাশি সিংহভাগ নেটিজেনরা আবার অমিতাভের রসবোধের প্রশংসা করেছেন।

কারও মন্তব্য, ‘ডনকে ধরতে তাহলে ১১ মুলুকের পুলিশ সক্ষম হয়েছে।’ কেউ আবার অমিতাভ বচ্চনের পুরোনো সিনেমা ‘ভূতনাথ’-এর প্রসঙ্গ উত্থাপন করে লিখেছেন, ‘ভূতনাথকে কেউ গ্রেপ্তার করতে পারবে না।’ কেউ কেউ আবার বিগ বি’র ঠাট্টায় অংশ নিয়ে হেসে উড়িয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুম্বাইয়ের যানজট এড়াতে অজ্ঞাত এক ব্যাক্তির বাইকে চড়েই সিনেমার সেটে রওনা হন অমিতাভ। বলিউড শাহেনশার এমন সময়জ্ঞান দেখে যখন নেটপাড়া প্রশংসায় পঞ্চমুখ তখন হেলমেট ছাড়া বাইক রাইডের জন্য আইনি জটিলতায় পড়তে হয়েছে তাকে। যে প্রসঙ্গে সাম্প্রতিক ব্লগে বিগ বি লেখেন, ‌‘আহ! বিষয়বস্তুর কী অক্ষমতা… এক বাইকের ছবি থেকে কত কিছুই না হয়ে গেল।’

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট