1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

গুলশান থানা পুলিশে ‘নাখোশ’ শাকিব, ডিবিতে ‘আশ্বস্ত’

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

কথিত প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা না নিয়ে গুলশান থানা পুলিশ উল্টো তাকে অসহযোগিতা করেছে বলে অভিযোগ করেছেন চিত্রনায়ক শাকিব খান।

রহমত উল্লাহ দুই-এক দিনের মধ্যে দেশ থেকে পালিয়ে যেতে পারে আশঙ্কায় শাকিব খান মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের দ্বারস্থ হন।

অভিযোগটি খতিয়ে দেখতে ডিবি প্রধানের আশ্বাসে নিজেও আশ্বস্ত হওয়ার কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক। শাকিব খানের বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ তোলেন ওই প্রযোজক।

পরে এ অভিযোগকে ভুয়া দাবি করে শনিবার (১৮ মার্চ) রাতে ‘কথিত’ ওই প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় যান শাকিব খান।

থানা পুলিশ মামলা না নেওয়ায় রোববার (১৯ মার্চ) লিখিত অভিযোগ নিয়ে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে যান শাকিব খান।

দীর্ঘ সময় ডিবি কার্যালয়ে অবস্থানের পর সন্ধ্যায় তিনি বেরিয়ে যান।ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাকিব খান বলেন, আপনারা প্রযোজক সমিতিতে গিয়ে দেখেন ২০১৬ সাল থেকে আজ পর্যন্ত এই ছবি প্রযোজনা প্রতিষ্ঠানের নামটি অন্য। আর এই প্রতিষ্ঠানের কর্ণধার জানে আলম নামে এক ব্যক্তি। রহমত উল্লাহ প্রযোজক না, তার সঙ্গে আমার কিংবা পরিচালকের কোনো চুক্তি নেই।

তিনি বলেন, এত বছর পর প্রতারক রহমত উল্লাহ যে অভিযোগটা নিয়ে আসলেন, তার বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব। আমার লিগ্যাল টিম সকল তথ্য-প্রমাণ সংগ্রহ করে তাদের বিরুদ্ধে আমরা আইনি পদক্ষেপ গ্রহণ করবে।

শাকিব খান আরও বলেন, গতকাল গুলশান থানা আমাদের মামলা নেয়নি, গড়িমসি করেছে। আমি একজন সাধারণ নাগরিক হয়ে থানায় গিয়ে মামলা করতে পারব না, এটা আশ্চর্যজনক মনে হয়েছে। আমি গতকাল রাতে শুনতে পারি এই প্রতারক দেশ ছেড়ে পালিয়ে যাবে। সে দেশ ছেড়ে আজকালের মধ্যে পালিয়ে যাবে। সেই জন্য দ্রুততার সঙ্গে রাতে আমি থানায় গিয়েছিলাম।

তিনি বলেন, আমাদের ডিবি যেকোনো মামলা বা অভিযোগ দ্রুততার সঙ্গে নিষ্পত্তি করে। সেজন্য ডিবির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদের সঙ্গে কথা বলি এবং এসে দেখা করেছি। তিনি দীর্ঘ সময় নিয়ে আমার সমস্ত কথা শোনেন। তিনি সমস্ত বিষয়গুলো খতিয়ে দেখেছেন। তিনি আমাকে আশ্বস্ত করেছেন, এই প্রতারককে যত দ্রুত সম্ভব আইনের আওতায় নিয়ে আসবেন। আমি আশ্বস্ত হয়েছি এবং আমার বিশ্বাস অন্যসব ঘটনার মতো আমার অভিযোগের বিষয়টিও দ্রুততার সঙ্গে ডিবি নিষ্পত্তি করবে।

শাকিব খান বলেন, আমি ডিবির কাছে লিখিত অভিযোগ করেছি, ডিবি তা গ্রহণ করেছে। আমার বিশ্বাস ডিবি আমার এই অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট