1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

ওয়াজ মাহফিলে যাওয়ার পথে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, অতঃপর…

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নেত্রকোনার বারহাট্টায় ওয়াজ মাহফিলে যাওয়ার পথে এক কিশোরীকে (১৬) জোর করে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় করা মামলায় রোববার সন্ধ্যায় প্রধান আসামি মো. মোস্তফাকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। বারহাট্টা থানার ওসি লুৎফুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

মোস্তফা ওই উপজেলার রায়পুর ইউনিয়নের চরপাড়া গ্রামের জালাল মিয়ার ছেলে।

মামলার অভিযোগ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার ফকিরের বাজার হেফজুল উলুম মাদ্রাসায় ওয়াজ মাহফিলে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় ওই কিশোরী। পথে বাজারের কাছাকাছি পৌছলে কিশোরীকে মুখ চেপে ধরে তুলে ধর্ষণ করে মোস্তফা। পরে ফোন করে তার তিন বন্ধুকে ডেকে আনে মোস্তফা। তারাও ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। শেষে রাতে বাড়ির পাশে পৌঁছে দিয়ে পালিয়ে যায় ওই চারজন। এ ঘটনায় স্থানীয় ভাবে নানান দেন দরবার চলে। তবে কোনো মিমাংসায় পৌঁছাতে পারেনি।

পরে রোববার বিকালে কিশোরীর মা বাদী হয়ে মোস্তফাসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি মোস্তফাকে গ্রেফতার করে।

বারহাট্টা থানার ওসি লুৎফুল হক বলেন, মামলার পরপরই অভিযান চালিয়ে প্রধান আসামি মোস্তফাকে গ্রেফতার করা হয়। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরও বলে, সোমবার সকালে মোস্তফাকে আদালতে প্রেরণ করা হবে। আর ভিকটিম কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে। ডাক্তারি পরীক্ষা শেষে জবানবন্দি দেওয়ার জন্য আদালতে নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট