1. admin@mohanagarbarta.com : admin :
  2. editor@mohanagarbarta.com : editor :
  3. moshiur12600@gmail.com : moshiur :
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৮:২৭ পূর্বাহ্ন

এফডিসির সেই মোল্লা আর নেই

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ঝালমুড়ি বিক্রি করতেন আবদুল মান্নান মোল্লা। ৮ মে (সোমবার) রাত সাড়ে ১০টায় কুমিল্লার মনোহরগঞ্জ থানার মির্জাপুর গ্রামের নিজ বাড়িতে মারা গেছেন তারকাদের প্রিয় এই মানুষটি। তথ্যটি নিশ্চিত করেছেন সাংবাদিক মাজহার বাবু।

মো. আব্দুল মান্নান তিন ছেলে ও তিন মেয়ের জনক। ছেলে-মেয়েরা নিজেদের সংসার নিয়ে আলাদা। ছোট ছেলে এখনো পড়াশুনা করছে। মোল্লার হাতের ঝালমুড়ি খেয়েছেন নায়করাজ রাজ্জাক, শাবানা, আলমগীর, সালমান শাহ, মান্না, শাবনূর, মৌসুমী থেকে শুরু করে বর্তমান সময়ের প্রায় সকল চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলী।

১৯৭২ সাল থেকে টানা ৪৮ বছর এফডিসিতে মুড়ি বিক্রি করেছেন তিনি। এরপর ২০২১ সালের ৭ জানুয়ারি নিজ বাড়ি কুমিল্লায় ফিরে যান তিনি। দীর্ঘদিন ধরেই নানা রোগে ভুগছিলেন আব্দুল মান্নান। তার এক হাত অবশ হয়ে গেলে কাজহীন হয়ে পড়েন।

এমন অবস্থায় তার চিকিৎসা খরচ এবং এফডিসি থেকে বাড়ি ফিরতে উদ্যোগ নেয় কজন বিনোদন সাংবাদিক। মোল্লার বিদায়কে ঘিরে তরুণ সাংবাদিকরা আয়োজন করেছিল ‘মোল্লা যাবে বাড়ি’ স্লোগান নিয়ে ৩ দিনব্যাপী মুড়ি উৎসবের। তিনি বাড়িতে ঠিকই গিয়েছেন, কিন্তু সেখান থেকে আর ফেরা হলো না তার চিরচেনা এফডিসিতে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট