1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০ তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির প্রেসিডেন্ট রাইসি-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করলো ইরান রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই সময়ের আগে বাজার ভরে গেছে অপরিপক্ব টক লিচুতে
সর্বশেষ:
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০ রামপুরায় অটোরিকশা চালকদের সড়ক অবরোধ তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির প্রেসিডেন্ট রাইসি-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করলো ইরান রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই

সোনামসজিদ স্থলবন্দর দিয়ে এসেছে ৭৪৩ টন পেঁয়াজ

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ৭৪৩ টন ভারতীয় পেঁয়াজ এসেছে। গতকাল শনিবার সন্ধ্যা পর্যন্ত ২৬ ট্রাকে এ পেঁয়াজ স্থলবন্দরের ইয়ার্ডে প্রবেশ করে। এখন শুধু খালাসের অপেক্ষায়।

রোববার (১০ ডিসেম্বর) সকালে সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাঈনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (৯ ডিসেম্বর) থেকে ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করার ঘোষণা দিলেও দেশে আমদানি হয়েছে। আমদানিকারকরা ভারতীয় পেঁয়াজ কেনার জন্য এলসি করেছিল, সে পেঁয়াজগুলো এখন স্থলবন্দরে আসছে। তবে আর কতদিন এভাবে পেঁয়াজ আসবে তা তিনি নিশ্চিত নন।

ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধের ঘোষণা দিয়েছে। নতুন করে আর এলসি পাওয়া যাবে না বলেও জানান তিনি।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ভারত সরকারের পক্ষ থেকে বাংলাদেশে পেঁয়াজ রপ্তানি নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এর ফলে চলতি বছরের ৭ ডিসেম্বর থেকে আগামী বছরের ৩১ মার্চ পর্যন্ত ভারত সরকার বাংলাদেশে পেঁয়াজ রপ্তানি করবে না। ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধের খবরে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জসহ দেশের বাজারে বেড়েছে পেঁয়াজের দাম।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট