1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০ তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির প্রেসিডেন্ট রাইসি-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করলো ইরান রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই সময়ের আগে বাজার ভরে গেছে অপরিপক্ব টক লিচুতে কালশীতে পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা
সর্বশেষ:

রাজশাহী মহানগর প্রেসক্লাবের নির্বাচন
রজব আলী সভাপতি ও আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক

জিয়াউল কবীর স্বপন :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী মহানগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২৩-২০২৫ সাল) নির্বাচনে দৈনিক রাজশাহীর আলোর স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট রজব আলী সভাপতি এবং দৈনিক নয়া দিগন্তের রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার মুহা: আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এরমধ্যে আব্দুল আউয়াল দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হলেন।

রাজশাহী মহানগর প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদের নির্বাচনে (সহ-সভাপতি পদ ব্যতীত) ১২ পদের সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নগরীর সোনাদিঘি মোড়ে প্রেসক্লাব কার্যালয়ে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি অনুষ্ঠানিকভাবে এই ফল ঘোষণা করে।

নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে নির্বাচন কমিটি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে এবং ১২টি পদের বিপরীতে একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করে। ১৩ সদস্য বিশিষ্ট এই পরিষদের (সহ-সভাপতি পদ ব্যতীত) সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আর সহ-সভাপতি পদটি শূন্য রয়েছে।

নির্বাহী পরিষদের নির্বাচিত অন্য কর্মকর্তারা হলেন : সিনিয়র সহসভাপতি দৈনিক নতুন প্রভাতের বার্তা সম্পাদক তৌফিক ইমাম পান্না, যুগ্ম সম্পাদক দৈনিক আমাদের নতুন সময়ের রাজশাহী ব্যুরো চীফ ও দৈনিক গণধ্বনি প্রতিদিনের চীফ রিপোর্টার মঈন উদ্দিন এবং তথ্য সংযোগ পত্রিকার সম্পাদক মেজবাউল ইসলাম সজিব, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের নতুন সময়ের রাজশাহী ব্যুরোর স্টাফ রিপোর্টার ইফতেখার আলম বিশাল, অর্থ সম্পাদক এশিয়ান বার্তা২৪ ডটকমের স্টাফ রিপোর্টার আমানুল্লাহ আমান, দফতর ও প্রশিক্ষণ সম্পাদক দৈনিক নয়া কণ্ঠের রাজশাহী ব্যুরো চিফ মোস্তাফিজুর রহমান লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক সানশাইনের স্টাফ রিপোর্টার জিয়াউল কবির স্বপন। এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের রিপোর্টার রায়হান ইসলাম রনি, দৈনিক রাজশাহীর আলোর সাব-এডিটর মশিউর রহমান মনি এবং দৈনিক ঢাকার ডাক ও বিবার্তা২৪ ডটকমের রাজশাহী ব্যুরো চিফ মোস্তাফিজুর রহমান রানা।

এর আগে বেলা ১১টায় রাজশাহী মহানগর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানা রাব্বানী ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল। সভায় সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করা হয়। পরে রিপোর্ট দুটি আলোচনা ও পর্যালোচনা শেষে সভায় উপস্থিত সদস্য সাংবাদিকদের সর্বোসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী তা পাস হয়। এছাড়া সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

এদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদের নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিটি নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে। কমিটির অপর দুই সদস্য হলেন- অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা ও অ্যাডভোকেট নিজাম উদ্দিন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট