1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুক হামলা, নিহত অন্তত ২২

আন্তর্জাতিক রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ২২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫০ থেকে ৬০ জন। স্থানীয় সময় বুধবার (২৫ অক্টোবর) যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্বাঞ্চলীয় অঙ্গরাজ্য মেইনে এই ঘটনা ঘটে।

লেউইস্টন পুলিশের একটি সূত্রের বরাত দিয়ে এনবিসি নিউজ জানিয়েছে, মেইনের লেউইস্টনে বুধবার গণ গোলাগুলির ঘটনায় কমপক্ষে ২২ জন নিহত এবং আরও ৫০ থেকে ৬০ জন আহত হয়েছেন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে মেইন অঙ্গরাজ্যের পুলিশ বলেছে, ‘লেউইস্টনে একজন বন্দুকধারী সক্রিয় অবস্থায় আছে। আমরা বাসিন্দাদের নিরাপদ জায়গায় আশ্রয় নিতে বলছি। অনুগ্রহ করে দরজা বন্ধ করে আপনার বাড়ির ভেতরে থাকুন। আইন প্রয়োগকারীরা বর্তমানে একাধিক স্থানে কাজ করছে।’

এছাড়া লেউইস্টনের সেন্ট্রাল মেইন মেডিকেল সেন্টার এক বিবৃতিতে বলেছে, তারা গোলাগুলির ঘটনায় হতাহত বহু মানুষকে সেবা দেওয়ার কাজ করছে এবং রোগীদের নিয়ে যাওয়ার জন্য এলাকার অন্য হাসপাতালগুলোর সঙ্গে সমন্বয় করছে।

লেউইস্টন এলাকাটি অ্যান্ড্রোসকগিন কাউন্টির অংশ এবং মেইনের বৃহত্তম শহর পোর্টল্যান্ড থেকে এটি প্রায় ৩৫ মাইল (৫৬ কিমি) উত্তরে অবস্থিত।

ওয়াশিংটনে একজন মার্কিন কর্মকর্তা বলেছেন, প্রেসিডেন্ট জো বাইডেনকে এই বন্দুক হামলার বিষয়ে জানানো হয়েছে। তিনি এই বিষয়ে খোঁজখবর নিচ্ছেন।

এছাড়া মেইন অঙ্গরাজ্যের গভর্নর জ্যানেট মিলস এক বিবৃতিতে বলেছেন, তাকেও এই পরিস্থিতি সম্পর্কে অবহিত করা হয়েছে।

টিএম

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট