1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০ তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির প্রেসিডেন্ট রাইসি-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করলো ইরান রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই সময়ের আগে বাজার ভরে গেছে অপরিপক্ব টক লিচুতে কালশীতে পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা
সর্বশেষ:

বিশ্বকাপ দলে থাকবেন তামিম?

স্পোর্টস রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাস তিনেক আগেও ভারত বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন তামিম ইকবাল। এরপর পিঠের চোটেই যেন সব শেষ! অধিনায়কত্ব ছেড়েছেন, দলে অনিয়মিত হয়েছেন, এবার বিশ্বকাপে খেলা নিয়েও শঙ্কায় এই অভিজ্ঞ ওপেনার।

চোট কাটিয়ে চলমান নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আবারও দলে ফিরেছিলেন তামিম। তবে এক ম্যাচের বেশি খেলতে পারলেন না। আবারও বিশ্রামে গেলেন তিনি। অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিশ্রাম বলা হলেও, কিছুটা চোট আছে এই ওপেনারের। সঙ্গত কারণেই শেষ ওয়ানডে থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম।

তামিম এখনো যে পুরো ফিট নন, বিশ্বকাপের দল নির্বাচনের সময়ও নির্বাচকদের এটি বিবেচনায় নিতে বলেছেন তিনি। দেশের প্রথম সারির এক জাতীয় দৈনিকের খবরে এমনটাই বলা হয়েছে।

বিসিবির সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে, তামিম নির্বাচকদের বলেছেন, যদি তাকে বিশ্বকাপ দলে নেওয়া হয়, তাহলে এটা (শতভাগ ফিট নন) মেনে নিয়েই নিতে হবে। দলে থাকলে তিনি তার সর্বোচ্চটা দিয়েই খেলার চেষ্টা করবেন বলে জানিয়েছেন, তবে তার পিঠের সমস্যার কথা গুরুত্ব সহকারে সামনে এনেছেন।

তামিম না হয়ে অন্য কোনো ক্রিকেটার এমন শর্ত দিলে হয়তোবা তাকে ছাড়াই স্কোয়াড সাজাতো টিম ম্যানেজমেন্ট। তবে তামিমের অভিজ্ঞতা দলের জন্য বাড়তি পাওয়া। তাই গত সোমবার রাতে তামিমের প্রসঙ্গ নিয়ে বিসিবি সভাপতির বাসভবনে আলোচনায় বসেছিলেন চন্ডিকা হাথুরু সিংহে এবং সাকিব আল হাসান।

নাজমুল হাসান পাপনের সঙ্গে অধিনায়ক এবং প্রধান কোচের আলোচনা থেকেই চূড়ান্ত সিদ্ধান্ত আসার কথা। তবে এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বিসিবি। আজ দুপুরে বিশ্বাকাপ দল দেওয়ার সম্ভাবনা রয়েছে। দল ঘোষণার পরই তামিম প্রসঙ্গে বিস্তারিত জানা যাবে। আপাতত ধারণা করা হচ্ছে, তামিমের অভিজ্ঞ এবং তরুণ ওপেনারদের অফফর্ম বিবেচনায় স্কোয়াডে রাখা হতে পারে তামিমকে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট