1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০ তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির প্রেসিডেন্ট রাইসি-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করলো ইরান রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই সময়ের আগে বাজার ভরে গেছে অপরিপক্ব টক লিচুতে
সর্বশেষ:
কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০ রামপুরায় অটোরিকশা চালকদের সড়ক অবরোধ তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য নতুন নির্দেশনা মাউশির প্রেসিডেন্ট রাইসি-পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করলো ইরান রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই

পাকিস্তানে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৪১

আন্তর্জাতিক ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৩২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

পাকিস্তানে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৪১ জন নিহত হয়েছেন।

রোববার (২৯ জানুয়ারি) সকালে দেশটির বেলুচিস্তানের লাসবেলায় বাসটি খাদে পড়ে গেলে এই প্রাণহানির ঘটনা ঘটে।

লাসবেলার সহকারী কমিশনার হামজা আঞ্জুম ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদমাধ্যমকে বলেন, গাড়িটি ৪৮ জন যাত্রী নিয়ে কোয়েটা থেকে করাচির দিকে যাচ্ছিল।

দুর্ঘটনার কারণ সম্পর্কে তিনি বলেন, দ্রুতগতির সঙ্গে লাসবেলার কাছে ইউ-টার্ন নেওয়ার সময় একটি ব্রিজের পিলারে বাসটি ধাক্কা দেয়।

বাসটি পরে একটি গিরিখাতের মধ্যে পড়ে এবং এতে আগুন ধরে যায়।
আঞ্জুম আরও জানান, দুর্ঘটনাস্থল থেকে এক শিশু ও এক নারীসহ মোট তিনজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

তবে আহতদের মধ্যে একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন ওই কর্মকর্তা।

তিনি আরও জানান, বিধ্বস্ত বাসটি থেকে উদ্ধার হওয়া মরদেহগুলো শনাক্ত করা যায়নি। নিহতদের পরিচয় শনাক্তকরণের জন্য ডিএনএ পরীক্ষা করা হবে।

এর আগে গত বছরের জুনে, উত্তর বেলুচিস্তানের কিলা সাইফুল্লাহ জেলার কাছে একটি যাত্রীবাহী ভ্যান খাদে পড়ে একই পরিবারের নয়জন সদস্যসহ কমপক্ষে ২২ জন নিহত হোন।

বিভিন্ন সময়ে পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় ব্যাপক প্রাণহানি হয়েছে। এর প্রধান কারণ হলো- ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী পরিবহন করা। বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্য অনুযায়ী, ২০১৮ সালে পাকিস্তানের সড়কে ২৭ হাজারেরও বেশি মানুষ নিহত হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট