1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন

ছুটির দিনেও মিরপুর সড়কে তীব্র যানজট

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বন্ধ অফিস-আদালত। এরই মধ্যে ছুটি হয়েছে স্কুল-কলেজও। তারপরও তীব্র যানজটে নাকাল হতে হচ্ছে রাজধানীর ধানমন্ডি ও আশপাশের এলাকার বাসিন্দাদের। দীর্ঘ সময় আটকে থাকতে হচ্ছে মিরপুর সড়কের কয়েকটি সিগন্যালে। রোজা রেখে রোদ-গরমে গাড়িতে দীর্ঘ সময় বসে থেকে অস্বস্তি এবং ভোগান্তিতে পড়েছেন যাত্রী-চালক উভয়ই।

dhakapost

বাসচালক ও তাদের সহকারীরা বলছেন, অন্যান্য এলাকার সড়ক ফাঁকা থাকলেও এই এলাকায় এসে দীর্ঘ সময় যানজটে নাকাল হতে হয়েছে।

dhakapost

ভিআইপি ২৭ পরিবহনের সহকারী রজ্জব মিয়া বলেন, সকালে আপ ট্রিপে খুবই ফাঁকা রাস্তা পেয়েছি। এখন ডাউন ট্রিপে স্ট্যান্ডে যেতেই অনেক সময় লাগছে। মানুষ-দোকানপাট ফুটপাত ছেড়ে রাস্তায় চলে এসেছে। আর মূল সড়কে অনেক রিকশা। যার জন্য গাড়ির যেতে পারছে না৷

অপরদিকে যানজট নিয়ন্ত্রণ করে গাড়ি চলাচল স্বাভাবিক রাখতে চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন নিউমার্কেট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হালদার অর্পিত ঠাকুর। তিনি বলেন, কেনাকাটা করতে আসা মানুষজনের বাড়তি চাপের কারণে কিছুটা যানজট তৈরি হয়েছে। পুলিশের ট্রাফিক বিভাগ এবং অতিরিক্ত পুলিশ সদস্যরা সড়কে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। যান চলাচলে কিছুটা ধীরগতি আছে তবে একেবারেই থেমে নেই। আমরা সর্বাত্মক চেষ্টা করছি মানুষের ভোগান্তি নিরসন করার।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট