1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

ছাদ থেকে পড়ে আহত নকুল কুমার, হাসপাতালে ভর্তি

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজ গ্রামের বাড়ির ছাদ থেকে পড়ে আহত হয়েছেন কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। ১০ মিনিট অচেতন থাকার পর অ্যাম্বুলেন্সযোগে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পাঠানো হয় রাজধানীর পপুলার হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।  

তার সেসব ভিডিও ও স্ট্যাটাস থেকে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের শিমুল গাছের ডাল কাটতে নিজবাড়ির দোতলা ছাদে ওঠেন নকুল। ডাল কাটতে ভবনের রেলিংয়ের পাশে দাঁড়ান। এ সময় অসাবধানবশত মাটিতে পড়ে যান । আশপাশের লোকজন ছুটে এসে অচেতন অবস্থায় খ্যাতিমান কণ্ঠশিল্পীকে পড়ে থাকতে দেখে অ্যাম্বুলেন্সকে খবর দেয় স্বজনরা।

নকুল কুমার বিশ্বাসের ঘনিষ্ঠ বন্ধু আসাদুজ্জামান লিটন জানান, অল্পের জন্য বেঁচে গেছেন আমাদের সবার প্রিয় কণ্ঠশিল্পী। তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে আসায় তেমন কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থ আছেন। তবে এখনো হাসপাতালে ভর্তি তিনি।

হাসপাতালের বেডে শুয়ে আহত নকুল কুমার বিশ্বাস জানান, গ্রামের বাড়ির শিমুল গাছের ডাল দোতলা ভবনের চারপাশে ছেয়ে গেছে। এতে প্রায়ই সাপ ঘরে ঢুকে। এই ডাল কাটতে গিয়েই তিনি দুর্ঘটনার শিকার হয়। অন্যের সাহায্য ছাড়া তিনি চলাচলও করতে পারেন না। রিপোর্ট হাতে পেলে চিকিৎসকের পরামর্শে তিনি পরবর্তীতে স্বাস্থ্যসেবা নিবেন বলে জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট