1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

১০ লাখের হোটেল রুমে রাঘব, বিয়ে নিয়ে খোঁচা কংগ্রেস নেতার

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে তাদের বিয়ে। রোববার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরের তাজ লেক প্যালেসে শুভ পরিণয় সম্পন্ন হয়েছে এই জুটির।

পিচোলা হ্রদের ধারে বসেছিল রাঘব ও পরিণীতির বিয়ের গ্র্যান্ড আসর। সেখানে হাজির ছিলেন বিনোদন ও রাজনীতির জগতের মানুষরা।

বিয়ের পর তাজ লেক প্যালেসেই নবদম্পতির রিসেপশন হয়েছে। যদিও বিয়ের ছবি এখনো প্রকাশ্যে আসেনি। তবে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। অরবিন্দ কেজরিওয়ালের সংসদ সদস্য বিয়েতে পানির মতো পয়সা খরচ করছেন, তা স্পষ্ট। উদয়পুরের অন্যতম রাজকীয় হোটেলে হয়েছে বিয়ে ও রিসেপশনের আসর। আর বিয়ের এমন আয়োজন দেখেই রাঘবকে খোঁচা দিতে ছাড়লেন না কংগ্রেস নেতা সুখপাল সিং খয়রা।

ইতোমধ্যে রাঘবের বিয়ের খরচ নিয়ে মিডিয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। জানা গেছে, যে লাক্সারি স্যুটে থাকছেন তিনি, তার প্রতি রাতের ভাড়া প্রায় ১০ লাখ টাকা। এ নিয়ে পাঞ্জাবের বিধায়ক সুখপাল সিংয়ের প্রশ্ন, ‘এ যদি আম আদমি হয়, তাহলে খাস কে?’ সোশ্যাল মিডিয়া এক্সে রাঘবকে বিদ্রুপ করে তিনি লেখেন, ‘পরিণীতি চোপড়ার সঙ্গে বিয়ে সুসম্পন্ন হওয়ায় নিশ্চিতভাবেই আমি রাঘব চাড্ডাকে শুভেচ্ছা জানাচ্ছি। কিন্তু ওনার উচিত জবাবদিহি করা, কী করে ওনার মতো আম আদমি, যিনি মাত্র ২.৪৩ লাখ টাকা ইনকাম ট্যাক্স দেন, তিনি এমন একটা রাজকীয় বিয়ে সারছেন সাত তারকা হোটেলে। শুনছি ওনার এক রাতের (রুমের) ভাড়া নাকি ১০ লাখ টাকা। উনি জনপ্রতিনিধি, ওনাকে নিশ্চিতভাবে এ প্রশ্নের জবাব দিতে হবে’।

আম আদমি পার্টির দুই মুখ অরবিন্দ কেজরিওয়ান ও ভগবত সিং মানকে (দিল্লি ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী) নিজের পোস্টে ট্যাগ করে সুখপাল সিংয়ের প্রশ্ন, ‘এ যদি আম আদমি হয়, তাহলে খাস কে?’ বিষয়টি নিয়ে দল বেশ অস্বস্তিতে বলেই ধারণা করা যায়।

প্রসঙ্গত, রাঘব-পরিণীতির বিয়েতে সামিল হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান। দেখা মিলেছে যুবনেতা আদিত্য ঠাকরেরও। রাঘব-পরিণীতির এই বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। যদিও রাঘব-পরিণীতির বিয়েতে হাজির হননি তার বোন প্রিয়াঙ্কা চোপড়া, দূর থেকেই আশীর্বাদ দিলেন নবদম্পতিকে। মেয়ে ও স্বামীর সঙ্গে এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন অভিনেত্রী।

রাঘব-পরিণীতির প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল দিল্লিতে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) উদয়পুর পৌঁছান বর-কনে। বর-কনে দুই পরিবারই পাঞ্জাবি। সংগীত, মেহেন্দি, হলদি থেকে ‘চূড়া সেরিমনি’, সেহরাবন্দি– সব হয়েছে নিয়মমাফিক। বিয়ের অনুষ্ঠান সেরে সোমবারই দিল্লি ফেরার কথা নবদম্পতির।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট