1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

স্বামীর মামলায় ফেঁসে যাচ্ছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রতিনিয়তই নিজের রূপের আলো ছড়িয়েই যাচ্ছেন ভক্তদের মধ্যে। মাঝে মাঝে করছেন লুক চেঞ্জ। নিজেকে নতুন করে মেলে ধরার কৌশল যেন থামছেই না। কিন্তু সবকিছুকে ছাপিয়ে গেছে তার ব্যক্তিগত জীবন।

একাধিক বিয়ে করে মনের মানুষকে কারোর মধ্যেই খুঁজে পাননি তিনি। তবে তৃতীয় স্বামী রোশন সিংকে যেন জীবন থেকে সরাতেও পারছেন না শ্রাবন্তী। বিয়ের এক বছর ঘোরার পরেই আলাদা হয়ে যান শ্রাবন্তী রোশন। কিন্তু এখনো পর্যন্ত আইনি বিচ্ছেদ হয়নি তাদের। আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে দুজনের। যদিও সেই মামলার নিস্পত্তি হয়নি এখনো। এর মধ্যেই স্বামীর করা আরেক মামলায় উল্টো ফেঁসে যাচ্ছেন শ্রাবন্তী।

জানা যায়, প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে শিয়ালদহ আদালতে ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এ মামলা দায়ের করেছেন রোশন। যদি স্বামী বা স্ত্রী কোনো সঙ্গত কারণ ছাড়াই বাড়ি ছেড়ে বা দাম্পত্য সম্পর্ক ছেড়ে চলে যান তাহলে অপরজন এই মামলা করতে পারেন।

রোশনের অভিযোগ, শ্রাবন্তী নাকি কোনো সঙ্গত কারণ ছাড়াই তাকে ছেড়ে চলে গিয়েছেন। এক্ষেত্রে রোশন যদি মামলায় জয়ী হন তাহলে আদালতের নির্দেশে আবারো প্রাক্তন স্বামীর কাছেই ফিরতে বাধ্য থাকবেন শ্রাবন্তী।

এর আগে রোশন জানিয়েছিলেন, তাদের পরিবারে বিয়ে ভাঙার চল নেই। তিনি শ্রাবন্তীকেই আবার ফেরত চান।

যদিও স্বামীর বিরুদ্ধে গিয়ে বিচ্ছেদের মামলা দায়ের করেন শ্রাবন্তী। সেই সঙ্গে রোশনের থেকে খোরপোষও চেয়েছেন তিনি। মঙ্গলবার খোরপোষের মামলায় অন্তর্বতীকালীন স্থগিতাদেশ জারি করেছে আদালত। কারণ শ্রাবন্তীর বিরুদ্ধে অপর একটি মামলা চলছে। ভারতীয় দণ্ডবিধির ৩৪০ ধারায় পারজারি অর্থাৎ হলফনামা দিয়ে আদালতে মিথ্যা সাক্ষী দেওয়ার জন্য অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন রোশন। খোরপোষের মামলায় স্থগিতাদেশ জারি করলেও মিথ্যা সাক্ষীর মামলা জারি থাকবে বলে জানিয়ে দিয়েছে আদালত।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট