1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

শ্রাবন্তীকে বিয়ে করতে আপত্তি নেই অঙ্কুশের!

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কয়েকদিন ধরে সামাজিক মাধ্যম ও টলিপাড়ার আলোচনার কেন্দ্রে রয়েছেন অঙ্কুশ হাজরা। দীর্ঘ ১৩ বছর ধরে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। বিভিন্ন সময়ে তাদের বিয়ের গুঞ্জন উঠলেও এখনো বাজেনি সানাই। ১৪ ফেব্রুয়ারি তাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। কিন্তু অঙ্কুশ এখনো জানেন না তাদের বিয়ে আদৌ হবে কিনা?

অঙ্কুশের ফেসবুক পেজে সম্প্রতি প্রকাশিত একাধিক রিল ভিডিওতে সামনে এলো এই জুগলের বিয়ের প্রসঙ্গ। কবে তারা সাতপাকে বাঁধা পড়বেন, সে নিয়ে যেমন আগ্রহ রয়েছে ভক্তদের, তেমনি রয়েছে টলি তারকাদের মধ্যেও। প্রসেনজিৎ ও আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারা ফোন করে তাদের বিয়ে না হওয়ার কারণ জানতে চেয়েছেন। সব বাদ দিয়ে দ্রুত বিয়ের পিঁড়িতে বসতে বলেছেন তারা। কিন্তু এরমধ্যে অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলাকে রেখে শ্রাবন্তী চ্যাটার্জিকে বিয়ে করার আগ্রহ প্রকাশ করলেন।

প্রসেনজিৎ ও আবিরের পর শ্রাবন্তী চ্যাটার্জি একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন ঐন্দ্রিলাকে। সেখানে তিনি এই জুগলকে উদ্দেশ্য করে বলেন, তোদের একসঙ্গে কত বছর হলো বল তো? তোদের সম্ভবত সম্পর্কের ১২ বছরের বেশি হয়ে গেছে। বিয়ে কবে করবি? শ্রাবন্তীর ওই ভিডিও বার্তা সাথে সাথে অঙ্কুশকে দেখান ঐন্দ্রিলা।

ভিডিও দেখে অঙ্কুশ জানান, ধুর! সবাই একই প্রশ্ন করছে। একদমই ভালো লাগে না। কী করে বলি? লজ্জায় কাউকে কিছু বলতেও পারছি না। শ্রাবন্তীর যদি আমার ব্যাচেলর থাকায় এতোই সমস্যা হয়ে থাকে, তাহলে ও (শ্রাবন্তী) আমাকে বিয়ে করে নিক। এতে আমার কোনো আপত্তি নেই।

এমনই একটি রিল ভিডিও আপলোড করা হয়েছে অঙ্কুশের ফেসবুকে। ঐ ভিডিওর শেষে লেখা ছিলো ‘কেন বিয়ে হচ্ছে না, জানা যাবে ১৪ ফেব্রুয়ারি’। এতে অনেকেই ধারণা করছেন এসব মূলত তাদের মুক্তি প্রতিক্ষিত সিনেমা ‘লাভ ম্যারেজ’র প্রচারণার জন্য করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট