1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৩৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। ছবি : আব্দুল ওয়াদুদ

আজ রবিবার ২৬ শে মার্চ, মহান স্বাধীনতা দিবস। যথাযোগ্য মর্যাদায় ও ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে দিবসটি পালন করেছে সরকারি, বেসরকারি ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলগুলোর নেতাকর্মীরা।

রাজশাহী মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের পক্ষ থেকে আজ সকালে স্বাধীনতা চত্বরে পুস্প স্তবক অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ – সভাপতি শাহীন আক্তার রেনী, সহ- সভাপতি নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মোঃ মুস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, মীর ইশতিয়াক হোসেন লেমন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জেডু সরকার সহ যুব লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন সংগঠন যথাযথ মর্যাদায় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন। ছবি: আব্দুল ওয়াদুদ

এদিকে, রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন, রাজশাহী জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা, সহ- সভাপতি এডভোকেট ইব্রাহীম হোসেন, মোঃ জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, মোঃ আলফোর রহমান, সাংগঠনিক সম্পাদক এ কে এম আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক বাবু প্রদ্যুত কুমার সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক পিনু মোল্লা, মৎস্যজীবী লীগ সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নয়ন, সহ- সভাপতি শামসুন্নাহার রুবিনা, সদস্য মাহফুজুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, তাঁতীলীগ সভাপতি মাজদার রহমান মুকুল, মোটর চালকলীগ সভাপতি মোঃ খোকন, মহিলা আওয়ামী লীগ সভাপতি মর্জিনা পারভীন, সাধারন সম্পাদক এডভোকেট মিতা সহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও পুষ্পস্তবক অর্পণ করেন, মহানগর ও জেলা বিএনপি, বাংলাদেশ ওয়ার্কাস পার্টি, জাতীয় পার্টি, জাসদ, কমিউনিস্ট পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট