1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

রাজশাহীতে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে রাজশাহীতে নগরীতে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট। বৃহস্পতিবার বিকেল ৫টায় ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিকভাবে তিন দিনব্যাপী হলিডে মার্কেটের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর মার্কেটের বিভিন্ন স্টল ঘুরে দেখেন রাসিক মেয়রসহ অন্যান্য অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে উদ্যোক্তাদের নিয়ে প্রথমবারের মতো চালু হলো হলিডে মার্কেট। যেহেতু মার্কেটের নাম হলিডে মার্কেট রাখা হয়েছে, এটি প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার চালু থাকা উচিত। রাজশাহী চেম্বার নেতৃবৃন্দ ও উদ্যোক্তাদের সাথে কথা বলে আগামী ঈদের পর থেকে সপ্তাহের শুক্র ও শনিবার এই মার্কেট চালু রাখার ব্যবস্থা করা হবে।

মেয়র আরো বলেন, যেসব উদ্যোক্তাদের শো-রুম বা বিক্রয়কেন্দ্র নেই, তাদের জন্য হলিডে মার্কেট বিশাল একটি সুযোগ। তারা এখানে তাদের পণ্য প্রদর্শন ও বিক্রয় করতে পারবেন। অপরদিকে ক্রেতারাও সুলভ মূল্যে বিভিন্ন পণ্য কিনতে পারবেন। হলিডে মার্কেট চালু রাখতে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে।

রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সভাপতি মাসুদুর রহমান রিংকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান ও বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগ পরিচালক মোঃ এনামুল হক।

অনুষ্ঠানে আরএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল খান চৌধুরী, সহ-সভাপতি সুলতান মাহমুদ সুমন, পরিচালক ফরিদ উদ্দিন, শাহাদত হোসেন বাবু, মোস্তাফিজুর রহমান, আসাদুজ্জামান রবি, মোঃ সাদরুল ইসলাম, মতিউল হট টিটু সহ গণ্যমান্য বক্তিবর্গ ও উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি‘র সভাপতি মাসুদুর রহমান রিংকু বলেন, তিন দিনব্যাপী হলিডে মার্কেটে ৭০টি স্টল রয়েছে। প্রথম অবস্থায় তিন দিন এই মার্কেট চালু থাকবে। আগামী ঈদের পর থেকে সপ্তাহে শুক্রবার ও শনিবার এই মার্কেট চালু রাখা হবে।

উল্লেখ্য, সার্কিট হাউজ রোডের দুইপাশের ফুটপাতে বসেছে এই হলিডে মার্কেট। রঙিন ছাতার নিচে সারি সারি করে সাজানো আছে বিভিন্ন উদ্যোক্তাদের ৭০টি স্টল রয়েছে। আগামী ১০ ও ১১ মার্চ সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এই মার্কেট চলবে। আগামী ঈদের পর থেকে প্রতি সপ্তাহে শুক্রবার ও শনিবার এই হলিডে মার্কেট চালু রাখার কথা জানিয়েছেন আয়োজকরা।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট