1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

রাজশাহীতে নিখোঁজের ৮ দিন পর শিশুর গলিত লাশ উদ্ধার

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর বাঘায় নিখোঁজের ৮ দিন পর শিশু ঈশা খাতুনের (৫) গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৫টার দিকে আড়ানী স্টেশন এলাকার আখক্রয় কেন্দ্রের পেছনে গম খেত থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে। শিশু ঈশা খাতুন উপজেলার আড়ানী পৌরসভার রেলস্টেশন সংলগ্ন নুরনগর গ্রামের ইউসুফ আলীর মেয়ে।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে আড়ানী আখক্রয় কেন্দ্রের পেছনে পেঁয়াজের খেত দেখতে যান শামিম হোসেন। এ সময় পাশে গম খেতের মধ্যে লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়দের জানালে পরিবারের লোকজন ঈশার লাশ চিহৃত করেন।

২ ফেব্রুয়ারী রাত ৮টার দিকে আড়ানী রেলস্টেশন সংলগ্ন বাড়ির পাশে রাস্তার ধারে মা চম্পা বেগম ভাপা পিঠা বিক্রির দোকানে যায় শিশু ঈশা। পরে সে আর ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে তার বাবা ইউসুফ আলী বাদি হয়ে ৩ ফেব্রুয়ারী সাধারণ ডায়েরীর পর ৫ ফেব্রুয়ারী বাঘা থানায় অজ্ঞাত আসামী করে অপহরণ মামলা দায়ের করেন।

ঈশার চাচা রুবেল বলেন, আট দিন থেকে ভাতিজাকে খুঁজে পাচ্ছিনাম না। গম খেতে লাশ পড়ে আছে, এমন খবর জানতে পারি। পরে সেখানে গিয়ে দেখি তার মুখ মন্ডল কালো। তার গায়ের রং ও পোশাক দেখে চিহিৃত করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। তার মুখ দেখে চিনা যাচ্ছিলনা। তবে তার পোশাক দেখে লাশ চিহৃত করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট