1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

মেয়র সাইদুর রহমানের বিরুদ্ধে ফের জমি দখলের অভিযোগ 

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভার আলোচিত মেয়র সাইদুর রহমানের বিরুদ্ধে প্রতিবন্ধী নির্যাতনের পর এবার নিরব মানুষের জমি জবরদখলের অভিযোগ উঠেছে। পৌরসভার সাদিপুর মাথুলিয়া পাড়া মহল্লায় এই জবর দখলের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ১০ ফেব্রুয়ারী শুক্রবার মশিউর রহমান বাদি হয়ে মেয়র সাইদুর রহমানসহ ৩ জনকে আসামি করে স্থানীয় সাংসদ, রাজশাহী জেলা প্রশাসক ও তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। এ খবর ছড়িয়ে পড়লে পৌরবাসীর চাঁপাক্ষোভ ও অসন্তোসের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, মুন্ডুমালা পৌরসভার সাদিপুর মৌজায়, জেল নম্বর ৬৮, ভিপি কেস নম্বর ২৭৩/৯-১/১৩-১৪, দাগ নম্বর ১১০, শ্রেণী ভিটা ও পরিমান ১০ শতক। উক্ত সম্পত্তি ক্রয় সুত্রে দীর্ঘদিন ধরে শান্তিপুর্নভাবে ভোগদখল করছেন তৌহিদুল ইসলাম পরিবার। বিগত ১৯৯৮ সালে মুন্ডুমালা কামিল মাদরাসার কাছে থেকে রেজিষ্ট্রি দলিলের মাধ্যমে ক্রয় করেন তৌহিদুল ইসলাম।

 

এসব জমির পিছনে  জমি আছে নাজির ও সানাউল্লাহ’র। গত ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার তৌহিদুল ইসলামের পুত্র মশিউর রহমান তার ১০ শতক জমি বেড়া ঘিরে দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,১০ ফেব্রুয়ারী শুক্রবার সকালে মেয়র সাইদুর রহমান দলবল নিয়ে রাস্তা তৈরীর নামে ওই জমির বেড়া-টাটি ভেঙ্গে তছনছ করে। এসময় মশিউর রহমান বাধা দিতে গেলে মেয়র সাইদুর রহমান তাকে প্রাণনাশের হুমকিসহ বাড়ি থেকে উচ্ছেদের হুমকি দেয়। পরে বাধ্য হয়ে মশিউর রহমান তানোর থানায় মেয়রের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

এবিষয়ে জানতে মেয়র সাইদুর রহমানের মুঠোফোনে কল করা হলেও কল গ্রহণ না করায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এবিষয়ে তানোর থানার দায়িত্বরত কর্মকর্তা বলেন, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে মশিউর রহমান বলেন  থানায় অভিযোগ করার পর থেকে মেয়রের লোকজন তাকে প্রাণনাশসহ বাড়ি থেকে উচ্ছেদের হুমকি দিচ্ছে, এতে তিনি পরিবারসহ চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট