1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

মৃত্যুর আগেই বুঝতে পেরেছিলেন পুনম, দিয়েছিলেন ইঙ্গিত

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মাত্র ৩২ বছর বয়সে মারা গেছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। জরায়ুমুখের ক্যান্সারে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন এ অভিনেত্রী। মাত্র তিন দিন আগেও রাতের পার্টিতে দেখা গিয়েছিল পুনমকে। সেজেগুজেই এসেছিলেন পুনম। দেখে বোঝার উপায় নেই যে, ক্যান্সারে ভুগছিলেন তিনি। স্বাভাবিকভাবেই তার মৃত্যুর খবর বিনোদন জগতের কাছেও যেন অবিশ্বাস্য।

নিজের ১০ বছরের কর্মজীবনে অসংখ্যবার বিতর্কে জড়িয়েছেন। বার বার বলেছেন ‘প্রচারে বিশ্বাসী নন তিনি। কিন্তু আত্মপ্রচারে যেন বেশি মগ্ন ছিলেন তিনি। পুনম সবাইকে চমকে দিতে ভালোবাসতেন। মৃত্যুর কিছুদিন আগেই একটি পার্টিতে যান। সেখানেই এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘খুব বড় খবর দেব আপনাদের। আসলে আমার চমক দিতে ভাল লাগে। আর যখন সবাই ভাবে এই মেয়ে এবার শুধরে গেছে, তখনও চমকে দেওয়ার মজাই আলাদা।’

তবে পুনমের সহকারী সরাসরি এই খবরে স্বীকৃতি দিয়েছেন। পুনমের মিডিয়া ম্যানেজার পারুল চাওলা জানান, পুনম সার্ভিকাল ক্যান্সারে (জরায়ুমুখের ক্যান্সার) ভুগছিলেন। এ কারণেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর।

জানা যায়, সার্ভিকাল ক্যান্সারের প্রথম লক্ষণ জরায়ু দিয়ে অতিরিক্ত রক্তপাত। অতিরিক্ত পিরিয়ড হলে বা দীর্ঘদিন ধরে পিরিয়ড হলে এই রোগ দেখা যায়।

জরায়ুমুখ ক্যান্সার হয় এক ধরনের ভাইরাসের আক্রমণে, যার নাম প্যাপিলোমা ভাইরাস। পুরুষদের কাছ থেকে নারীদের দেহে এই ভাইরাসটি প্রবেশ করে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট