1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

মা ও স্ত্রীর দ্বন্দ্বে বাড়ি ছাড়লেন নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারতের বাণিজ্যিক কেন্দ্র মুম্বাই। এই মায়ানগরীতেই আছে বলিউড, যেখানে নাম কুড়াতে আসেন অনেকেই। তেমনই একজন নওয়াজউদ্দিন সিদ্দিকী। সিনেমায় তার অভিনয়ে মুগ্ধ সারাবিশ্ব। খ্যাতি, অর্থ কোনো কিছুর অভাব নেই তার। কিন্তু ব্যক্তিজীবনে মা মেহেরুন্নিসার সঙ্গে স্ত্রী আলিয়ার দ্বন্দ্বে বিপাকে পড়েছেন নওয়াজ। ফলে দুঃস্বপ্নে পরিণত হয়েছে নওয়াজের স্বপ্নের বাড়ি ‘নওয়াব’।

আন্ধেরির ইয়ারি রোডে বাবার নামে নিজস্ব তাজমহল গড়ে তুলেছিলেন নওয়াজ। ছয়টি বেডরুম, দুটি বড় হল এবং বিস্তৃত দুটি লন নিয়েই অভিনেতার স্বপ্নের বাড়ি। বাগানের জন্যও জায়গা আছে সেখানে। কিন্তু সেই বাড়িতেই এখন থাকতে পারছেন না অভিনেতা। কেননা বাড়িটি নিয়ে মামলায় জড়িয়েছেন তার স্ত্রী ও মা।

অভিযোগ উঠেছে, নওয়াজের স্ত্রী আলিয়াকে বাড়িতে থাকতে দিচ্ছেন না তার মা মেহেরুন্নিসা। আলিয়াকে থাকতে হচ্ছে বসার ঘরের সোফায়। বিষয়টি কোনো ঘরোয়া সমস্যার কারণে হতে পারত, কিন্তু মামলার কারণে তা ক্রমশ জটিল হয়ে উঠেছে। ফলে স্বপ্নের বাড়ি ছেড়ে হোটেলে গিয়ে উঠেছেন গ্যাংস অব ওয়াসিপুর তারকা নওয়াজ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, বাড়ি নিয়ে সমস্যা হওয়ার পর থেকে নওয়াজকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কেননা তিনি এখন কোনো বক্তব্য দিলে তা নিজেরই বিরুদ্ধে যাওয়ার সম্ভাবনা রয়েছে। মা কিংবা স্ত্রী যার পক্ষই নেন না কেন, অন্য পক্ষ থেকে উঠবে দায়িত্বহীনতার অভিযোগ। এ অবস্থায় স্বপ্নের বাড়ি থেকে দূরেই থাকছেন নওয়াজ।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট