1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

মার্কিন রাষ্ট্রদূতের বাসায় শীর্ষ তিন দলের বৈঠক

আন্তর্জাতিক ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফররত দুই মা‌র্কিন কংগ্রেসম্যানের সঙ্গে দেশের রাজনৈতিক দল ও সুশীল সমাজের প্রতিনিধিরা বৈঠক করেছেন। রোববার (১৩ আগস্ট) বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের বাসভবনে তারা বৈঠক করেন।

যুক্তরা‌ষ্ট্রের দুই কংগ্রেসম্যান অ্যাডওয়ার্ড কেইস ও রিচার্ড ম্যাকরমিকের সঙ্গে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতারা বৈঠক করেন।

আওয়ামী লীগের পক্ষে শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলি, বিএনপির পক্ষ থেকে দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এবং জাতীয় পার্টির পক্ষে দলের চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি মিসেস শেরিফা কাদের ও জাতীয় পার্টি সমর্থিত নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল বৈঠকে অংশ নেন।

সন্ধ্যায় সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন দুই কংগ্রেসম্যান। বৈঠকে সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক বদিউল আলম মজুমদার, দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, মানবাধিকার সংগঠন অধিকারের সম্পাদক আদিলুর রহমান খান, নারীপক্ষের সম্পাদক শিরীন হক, আইন ও সালিশ কেন্দ্রের নির্বাহী পরিচালক নূর খান লিটন, সাংবাদিক জিল্লুর রহমান, আর্টিকেল নাইনটিনের বাংলাদেশ ও দক্ষিণ এশিয়ার আঞ্চলিক পরিচালক ফারুখ ফয়সাল প্রমুখ অংশ নেন।

সূত্র জানায়, রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠকে বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে অ্যাডওয়ার্ড কেইস ও রিচার্ড ম্যাকরমিকের।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট