1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

মন্দিরের ঘণ্টার মতো যে যেমন খুশি বাজায়: কৌশানী

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। এখন তিনি প্রযোজকও বটে। আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে তার প্রযোজিত প্রথম ছবি ‘ডাল বাটি চুরমা।’

সম্প্রতি তিনি আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে সামাজিক মাধ্যমে ভক্ত-দর্শকদের নানা সমালোচনা নিয়ে কথা বলেন।

নিজের প্রযোজিত প্রথম ছবিটা সবার ভালো নাও লাগতে পারে, সে বিষয়ে কি আপনি মানসিকভাবে প্রস্তুত কিনা— এমন প্রশ্নের জবাবে কৌশানী বলেন, হ্যাঁ, আমরা আসলে মন্দিরের ঘণ্টা, যে পারে এসে বাজিয়ে চলে যায়। পাবলিক ফিগার হওয়া মানেই অলিখিত ঘোষণা, যে যেমন খুশি কথা বলতে পারে। ট্রল করতে পারে। আমরা এগুলো নিয়েই সংসার করি। নেতিবাচক মন্তব্য এখন আমি উপভোগ করি।

ইন্ডাস্ট্রিতে নানারকম বৈষম্যের বিষয়ে তিনি বলেন, এমন অনেক সময় হয়েছে, একটা ছবিতে আমার নায়কের তুলনায় অনেক বেশি অংশ আমার। আমায় অনেক বেশি দিন সময় দিতে হয়েছে। কিন্তু শেষে নায়ককেই বেশি পারিশ্রমিক দেওয়া হয়েছে, আমায় নয়। আমি বনিকে অনেকবার প্রশ্ন করেছি। অনেক সময় বনির সঙ্গেই হয়তো ছবি করছি। ওর থেকে আমায় অনেক বেশি দিন সেই ছবির জন্য শুট করতে হয়েছে। কিন্তু দিনের শেষে আমাকে ওর থেকে কম টাকাই দেওয়া হয়েছে। তখনই বনিকে আমি বলেছিলাম— কেন এমনটা হয়?

পরে অবশ্য কৌশানী বলেন, ও নিজে খেটে এই জায়গা তৈরি করেছে। বনি যদি কাউকে গিয়ে বলে, কৌশানীকে এত টাকা দাও, সেটি তো সম্ভব নয়। কৌশানী বললেই শুনছে না, বনি বললে কীভাবে শুনবে। আসলে অভিনেতাদের হাতে কিছু নেই।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট