1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

বিয়ের সানাই বাজল স্বস্তিকার!

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সাহসী চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন মাতিয়ে চলেছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এবার বিয়ের সুখবর দিলেন তিনি। কনের সাজে দেখা গেছে এই অভিনেত্রীকে। মাথা ভর্তি সিঁদুর, জমকালো গয়না আর শাড়িতে অনন্যা স্বস্তিকা সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে লিখলেন, ‘বিয়ের সানাই বাজছে’।

তবে না, স্বস্তিকা বিয়ে করছেন না, আর বিয়ের পিঁড়িতেও বসার ইচ্ছে নেই তার। একাধিক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন স্বস্তিকা। তার পোস্ট করা ভিডিও ও ক্যাপশন কেবলমাত্র প্রচারমূলক। তবুও কনের সাজে প্রিয় অভিনেত্রীকে দেখে মুগ্ধ নেটিজেনরা।

অনেক অল্প বয়সে বিয়ে হয়েছিল স্বস্তিকার। পরিবারের ইচ্ছাতেই বিয়ে হয় তার। স্বামী প্রমিত সেন, সংগীতশিল্পী সাগর সেনের ছেলে। এত কম বয়সে বিয়ে, বিচ্ছেদ… জীবনের এতগুলো অধ্যায় পেরিয়ে এসে আজ কি আক্ষেপ হয় স্বস্তিকার?

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে করা হয়েছিল এই প্রশ্ন। স্বস্তিকা যা উত্তর দিলেন তা অবাক করা মতো। তিনি বলেন, না তার আক্ষেপ হয় না।

স্বস্তিকার কথায়, ‘যদি কখনো মনেও আসে যে বিয়ে ছাড়াও তো থাকতে পারতাম। তখনই মনে হয় মেয়েটাকে তো পেতাম না। আমার গোটা অস্তিত্বটাই যে অবলুপ্ত হয়ে যেত। আমি পাগল হয়ে যেতাম।’ মেয়ে অন্বেষার সঙ্গে তার বয়সের ফারাক খুব বেশি নয়। কিন্তু দুজনের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। মেয়েকে নিয়ে মাঝেমধ্যেই ছবি পোস্ট করেন তিনি। মেয়েই তার শক্তি, সে কথা বহু সাক্ষাৎকারে বলেছেন তিনি।

সিরিয়াল দিয়ে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেন স্বস্তিকা। এরপর একের পর এক ছবি করেছেন তিনি। কখনো হিন্দি আবার কখনো বাংলা– এই দুই মাধ্যমেই কাজ করেছেন চুটিয়ে। হয়েছেন কমার্শিয়াল ছবির হিরোইন, আবার বেছে নিয়েছেন আর্ট ফিল্মও।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট