1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

বিএনপির জনসমাবেশ, অস্থায়ী মঞ্চ তৈরির কাজ চলছে

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তিনটি পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চ তৈরি করছে বিএনপি। সেখানেই অনুষ্ঠিত হবে আজকের জনসমাবেশ।

২৯ জুলাই ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশ মুখে অবস্থান কর্মসূচিতে হামলার প্রতিবাদে আজকের (সোমবার) জনসমাবেশের আয়োজন করা হয়েছে। বিকেল ৩টায় আনুষ্ঠানিকভাবে শুরু হবে সমাবেশ।

দুপুর ১২টায় সোহরাওয়ার্দী উদ্যানের গিয়ে দেখা যায়, জনসমাবেশের মঞ্চ তৈরি কাজ চলছে। তিনটি পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চ তৈরি কাজ চলছে। আর সমাবেশে আগত নেতাকর্মীদের বসার জন্য মাটিতে বিছানো হয়েছে কার্পেট। এ ছাড়া মাইক লাগানোর কাজও চলছে। অল্প কিছু নেতাকর্মীও জড়ো হয়েছেন সোহরাওয়ার্দী উদ্যানে।

এ দিকে বিএনপির জনসমাবেশ ঘিরে সোহরাওয়ার্দী উদ্যানের গেট এবং ভেতরে অবস্থান নিয়েছে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পাশাপাশি প্রস্তুত রাখা হয়েছে প্রিজন ভ্যান ও জলকামান।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর সভাপতিত্ব করার কথা রয়েছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের।

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ করতে চেয়েছিল বিএনপি। কিন্তু পুলিশের পক্ষ থেকে তাদের সোহরাওয়ার্দী উদ্যানে জনসমাবেশ করার পরামর্শ দেওয়া হলে স্থান পরিবর্তন করে দলটি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট