1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

বিআরটি প্রকল্পের ক্রেন উল্টে পড়ল বস্তির ওপর

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাজীপুরের টঙ্গীর স্টেশন রোড এলাকায় বিআরটি প্রকল্পের উন্নয়ন কাজে ব্যবহৃত একটি ক্রেন উল্টে বস্তির ওপর পড়েছে। এতে তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনে যান চলাচল বন্ধ থাকার পর বিকল্প উপায়ে চালু হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেল ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাজ করছিল বিআরটি প্রকল্পের একটি ক্রেন। ক্রেনটি দিয়ে সেতুতে গার্ডার উঠানো, বড় বড় লোহার বস্তু উচুতে উঠানোসহ ভারী কাজে ব্যবহার করা হয়। হঠাৎ ক্রেনটি উল্টে গিয়ে মহাসড়কের পাশের দোকানপাট ও বস্তির ওপর গিয়ে পড়লে তিনজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিআরটি প্রকল্পের পরিচালক মহিরুল ইসলাম জানান, আমি দূরে আছি। তবে পুলিশের কাছ থেকে যতটুকু শুনেছি ক্রেনটি আড়াআড়িভাবে উল্টে গিয়েছে এবং দুই-তিনজন আহত হয়েছেন। আজ ক্রেনটির ওখানে কোনো কাজ ছিল না। তবে কেন ক্রেনটি উল্টে গেল তা পরে বলতে পারব। আমরা আপাতত আহতদের চিকিৎসার ব্যবস্থা করাচ্ছি এছাড়াও মহাসড়ক থেকে উল্টে যাওয়া ক্রেনটি সরিয়ে নেওয়ার ব্যবস্থা করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট