1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

বাবা হচ্ছেন ১৮ বছর বয়সী আর্জেন্টাইন তারকা

স্পোর্টস ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ম্যানচেস্টার ইউনাইটেডের ১৮ বছর বয়সী আর্জেন্টাইন উইঙ্গার আলেহান্দ্রো গার্নাচো বাবা হওয়ার সুখবর দিয়েছেন সমর্থকদের। ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করে জানিয়েছেন, তারা অনাগত সন্তানের অপেক্ষায় দিন গুনছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে পাঁচ বছরের চুক্তি নবায়নের এক দিন পর গারনাচো তার বান্ধবী ইভা গার্সিয়াকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেন। যেখানে তাদের পরিবার এবং বন্ধুরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গারনাচো-ইভা জুটি তাদের সন্তানের ঘোষণা দেন। বান্ধবী ইভার সঙ্গে ‘গারনাচো’ লেখা ছোট একটি জার্সিসহ দুজনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন আর্জেন্টাইন ‍উইঙ্গার।

সেখানে আগত সন্তানের ঘোষণা দিয়ে গারনাচো লেখেন, ‘যেখানে জীবনের শুরু এবং ভালোবাসার শেষ নেই। তোমার (সন্তান) আসার পরিকল্পনা করছি। জানি তুমি ভালোবাসা ও রোমাঞ্চ দ্বারা আমাদের জীবনকে পরিপূর্ণ করে তুলবে। নিজেদের সবচেয়ে বড় স্বপ্নপূরণের অনুভূতি আমরা বোঝাতে পারব না।’

নিজের সন্তানের নামও এরই মধ্যে ঠিক করে ফেলেছেন গারনাচো। সন্তানকে এনজো নামে সম্বোধন করে তিনি আরও লেখেন, ‘তোমার সাথে সাক্ষাতের সময় গণনা করছি। মা এবং বাবা এরই মধ্যে তোমাকে অনেক ভালোবাসে।’

ইংলিশ সংবাদমাধ্যমে দ্য সান জানাচ্ছে, গারনাচোর সন্তানের মা ইভা তার ছোট বেলার বান্ধবী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক অনেক দিনের। তাদের পরিবার ও বন্ধুরা এমন খবরে খুবই খুশি এবং গর্বিত।

বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর গত মার্চে পানামা ও কুরাসাওয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সে ম্যাচ দুটির স্কোয়াডে ডাক পেয়েছিলেন প্রিমিয়ার লিগে ম্যানইউতে আলো ছড়ানো তরুণ উইঙ্গার গারনাচো। কিন্তু অ্যাঙ্কেলের ইনজুরির কারণে শেষ পর্যন্ত লিওনেল মেসির সঙ্গে আর একসঙ্গে নামা হয়নি তার।

স্পেনে জন্ম নেয়া গারনাচো এর আগে ২০২২ সালে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের হয়ে পাঁচ ম্যাচ খেলেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট