1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

বান্ধবীর স্বামীকে বিয়ে করেছেন হংসিকা

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সদ্য বিয়ে করেছেন হংসিকা মতওয়ানি। নিজের কাছের বান্ধবীর স্বামীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী। যার ফলে নিন্দেমন্দ কম হয়নি তাঁকে নিয়ে। প্রিয় বন্ধু রিঙ্কির স্বামীকে হংসিকা হাতিয়ে নিয়েছেন, এমন কথাও উঠেছিল। রিঙ্কির ঘর ভাঙার জন্য দায়ী করা হয় হংসিকাকে। তবে বিয়ের মাস কয়েক কাটতে না কাটতেই স্বামী সোহেল কাঠুরিয়াকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সোহেলর সঙ্গে আলাপের আগে হংসিকার সম্পর্ক ছিল তামিল অভিনেতা এসটিআর সিম্বুর সঙ্গে। ২০১৪ সালে এই সম্পর্কে ছেদ পড়ে। তার পরই সোহেলের সঙ্গে বন্ধুত্ব, সেখান থেকে ঘনিষ্ঠতা। কিন্তু অল্প দিনেই যে সোহেলকে হ্যাঁ বলেছিলেন, এমনটা নয়। সোহেলকে বিশ্বাস করতে প্রায় ৭-৮ বছর সময় লেগেছে অভিনেত্রীর।

হ‌ংসিকার কথায়, “কাউকে বিশ্বাস করে উঠতে আমার দীর্ঘ সময় লাগে। আমি প্রেমে পড়ি, কিন্তু প্রেম প্রকাশে ততটা স্বচ্ছন্দ নই। সত্যি বলতে, কারও সঙ্গে সারা জীবনের জন্য অঙ্গীকারবদ্ধ হতে অনেকটা সময় প্রয়োজন হয়। সোহেলের জন্য ভালবাসার প্রতি বিশ্বাস ফিরে আসে। হয়তো ঈশ্বরের তেমনটাই ইচ্ছে ছিল।’’ পাশপাশি হংসিকা জানান, আগেকার সম্পর্ক ভাঙার কষ্ট ভাল ভাবেই পেতে হয়েছিল তাঁকে। সিম্বুর সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু মাঝপথে হাত ছাড়েন একে অপরের। তবে সিম্বু-হংসিকার বিচ্ছেদের কারণ অজানা।

সোহেলের সঙ্গে অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই রোষের মুখে পড়তে হয় তাঁকে। সেই সময় হংসিকার পক্ষ নিয়ে মাঠে নামেন স্বয়ং সোহেল। তিনি বলেন, ‘‘খবরটি ভুল ভাবে পরিবেশিত হয়েছে। হংসিকার কারণে আমার সংসার ভাঙার খবর সম্পূর্ণ অসত্য ও ভিত্তিহীন।’’

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট