1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ১২ কি.মি. যানজট

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে একটি লবণবাহী ট্রাক উল্টে গিয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ১২ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এদিকে দুর্ঘটনায় পিংকি খাতুন (৩৫) নামে প্রাইভেট কারের এক যাত্রী নিহত হয়েছেন।

এতে আহত হয়েছেন চালকসহ আরও চারজন।

সোমবার (২৪ জুন) দুপুর দেড়টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ, মুলি বাড়ি, কড্ডার মোড় ও ঝাঐল ওভার ব্রিজ এলাকায় তীব্র যানজট দেখা গেছে।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিংকি খাতুন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ এলাকার অ্যাড. আব্দুল ওয়াহিদের স্ত্রী। আহতরা হলেন- প্রাইভেটকার চালক মোশারফ হোসেন, অ্যাড. আব্দুল ওয়াহিদ ও তার দুই শিশু সন্তান।

স্থানীয়রা জানায়, সকালে ঝাঐল ওভার ব্রিজ এলাকায় প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে উল্টে যায় একটি লবণবাহী ট্রাক। এরপর থেকেই ওভার ব্রিজের উভয় প্রান্তে যানজট সৃষ্টি হয়। ধীরে ধীরে যানজট বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে কোনাবাড়ী পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার এলাকায় ছড়িয়ে পড়ে।

কথা হয় শ্যামলী পরিবহণের চালক আব্দুল মালেক, সোনালী পরিবহনের সুপারভাইজার সাব্বির, যাত্রী মিলনসহ বেশ কয়েক যাত্রী ও পরিবহণ শ্রমিকের সঙ্গে। তারা বলেন, প্রচণ্ড গরম আর যানজটে নাজেহাল হয়ে পড়েছেন তারা।  বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর কড্ডার মোড় মাত্র পাঁচ কিলোমিটার আসতে সময় লেগেছে তিন ঘণ্টা।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, সকাল সাড়ে ৯টার দিকে ঝাঐল ওভার ব্রিজে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে লবণবাহী ট্রাক উল্টে পড়ে। এতে প্রাইভেটকারের চালকসহ পাঁচজন আহত হন। এদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পিংকি খাতুন মারা যান। দুর্ঘটনার কারণেই যানজট সৃষ্টি হয় রেকার দিয়ে উল্টে যাওয়া ট্রাক উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ ট্র্যাফিক পুলিশের পরিদর্শক মো. জাফর উল্লাহ জানান, ঝাঐল ওভার ব্রিজের দুর্ঘটনার কারণে যানজটের সৃষ্টি হয়েছে। খুব শীঘ্রই যানজট নিরসন হবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট