1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ রাজশাহী জেলা শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ রাজশাহী জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও কমিটি পুনর্গঠন বিষয়ে আলোচনা সভায় মঞ্চে উপবিষ্ট বাঁ থেকে অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আসাদুল হক ফটিক, ডাঃ ইকবাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া বিপ্লব ও যুব মহিলা লীগ নেত্রী নাসরীন সুলতানা।

আজ শনিবার (১৩ মে) সকাল ১০ টায় সরদহ মহিলা কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ রাজশাহী জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও কমিটি পুনর্গঠন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া বিপ্লব, চারঘাট পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মোসাঃ তামিউন নেসা, বিশিষ্ট সমাজ সেবক আসাদুল হক ফটিক, রাজশাহী ইসলামিয়া কলেজের অধ্যক্ষ মোঃ কামরুজ্জামান।

বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ রাজশাহী জেলা শাখার সভাপতি ডাঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা যুব মহিলা লীগ সভাপতি নাসরীন সুলতানা, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ রাজশাহী জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তারিনা সুলতানা, রাজশাহী বিভাগীয় জয়িতা ও যুব মহিলা লীগ বাঘা উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি মোসাঃ শরিফা খাতুন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে জয়যুক্ত করে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

 

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট