1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ফ্লাইওভারে ছিনতাইকারীদের গোপন ‌‘সুড়ঙ্গ’, গ্রেপ্তার ৪

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর মগবাজার ফ্লাইওভারের একটি গোপন আস্তানা (সুড়ঙ্গের মতো) থেকে তিন নারী ও এক পুরুষ ছিনতাইকারীকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। পুলিশের অভিযানের সময় আকবর (১৯) নামে এক ছিনতাইকারী সেখান থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ফ্লাইওভারে অভিযান চালায় পুলিশ। এর আগে গতকাল রাতে এই ছিনতাই চক্রের এক নারী সদস্যকে আটক করেছিল পুলিশ।

পুলিশ বলছে, ফ্লাইওভারের নিচের খালি জায়গাকে ছিনতাইকারীরা গোপন আস্তানা হিসেবে ব্যবহার করে আসছে, এই জায়গাটি একটা সুড়ঙ্গের মতো। ছিনাতাইয়ের পর এখানে তারা লুকিয়ে থাকে, আর ফ্লাইওভারের নিচ দিয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় যায়।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে চারজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন।

তিনি বলেন, মগবাজার ফ্লাইওভারে বিশেষ কায়দায় সুড়ঙ্গ (গোপন আস্তানা) তৈরি করে ছিনতাই করত একটি চক্র। গতকাল রাতে সেখান থেকে এক নারীকে আটক করা হয়। এরপর আজ বিকেল ৩টার দিকে আবারও অভিযান পরিচালনা করে সেখান থেকে দুই নারীকে আটক করা হয় এবং আকবর নামে এক যুবক ফ্লাইওভার থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। আহত ওই যুবকের ঢাকা মেডিকেলে চিকিৎসা চলছে। তাকেও আটক দেখানো হয়েছে। আমাদের অভিযান চলমান আছে। পরে আরও বিস্তারিত জানানো হবে।

আহত যুবক আকবর ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। তিনি দোষ স্বীকার করে বলেন, আমরা ওই সুড়ঙ্গে বসে মাদক সেবন করি এবং ছিনতাই করার পর সেখানে লুকিয়ে থাকি। আমার সঙ্গে আজ তিন নারী ছিলেন। তাদের নাম নাসরিন, রানী ও শেফালী।

পুলিশের একটি সূত্রে জানা যায়, মগবাজার ফ্লাইওভারে ছিনতাই করে তারা নিরাপদে ওই সুড়ঙ্গ দিয়ে পালিয়ে যেত। গতকাল রাতে এক ব্যক্তিকে ছিনতাইকারীরা ওই সুড়ঙ্গে নিয়ে যায়। পরে পুলিশ তাকে সেখান থেকে উদ্ধার করে।

এ ঘটনায় সাধারণ মানুষের পাশাপাশি পুলিশের মধ্যেই বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে। এই চক্রে আর কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট