1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

পিরোজপুর নেওয়া হচ্ছে সাঈদীর মরদেহ 

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মরদেহ পিরোজপুর নেওয়া হচ্ছে।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে মরদেহ নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করে। নেতাকর্মীদের সরব উপস্থিতি আর বাধায় পৌনে এক ঘণ্টা চেষ্টা করেও হাসপাতাল থেকে ২০০ গজ এগিয়ে যেতে পারেনি কফিনবাহী অ্যাম্বুলেন্সটি।

এ সময় জামায়াতের নেতাকর্মীদের ‘জানাজা হবে কোথায়? ঢাকা-ঢাকা’ বলে স্লোগান দিতে দেখা যায়।

এর আগে উপস্থিত জামায়াতের নেতারা বলেছিলেন, প্রশাসন অনুমতি দিলে আজ (বুধবার) বায়তুল মোকাররমে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। অনুমতি না মিললে পিরোজপুরে সাঈদীর মরদেহ নিয়ে যাওয়া হবে। সেখানে তার নামাজে জানাজা হবে। যেহেতু বিএসএমএমইউতে তার (সাঈদী) অসংখ্য ভক্ত উপস্থিত হয়েছেন সেহেতু রাতে এখানেও নামাজে জানাজা অনুষ্ঠিত হতে পারে।

dhakapost

প্রশাসনের অনুমতি না পাওয়ায় ভোর রাতেই পিরোজপুরের উদ্দেশে মরদেহ নিয়ে রওনা হয়েছে অ্যাম্বুলেন্সটি।

উল্লেখ্য, মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা সাঈদী সোমবার (১৪ আগস্ট) রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এমন খবরে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সামনে দলীয় নেতাকর্মী ও উৎসুক জনতা ভিড় করেন। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

সেখানে সোমবার (১৪ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে দলীয় সিদ্ধান্তের খবরটি জানান এ এইচ এম হামিদুর রহমান আজাদ।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট