1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

নৌকার প্রচারণায় কড়াইল বস্তিতে ফেরদৌস

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে পা রাখছেন অনেক তারকা অভিনেতা। সে পথে পা বাড়িয়েছেন ঢালিউড অভিনেতা ফেরদৌসও। যদিও দলীয় মনোয়ন পাননি, তারপরও দলের মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়ে রাজনীতিতে সরব থাকছেন এ নায়ক।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাজধানীর কড়াইলের বস্তিতে দেখা যায় ফেরদৌসকে। বস্তিবাসীদের সঙ্গে কথা বলে নৌকার পক্ষে ভোট চান তিনি। সেই সঙ্গে সব বয়সীদের সঙ্গে হেসে কথা বলেন ও করমর্দন করেন।

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ এ আরাফাতের পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন ফেরদৌস। এ সময় ফেরদৌসের সঙ্গে ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন। এ তারকাদের সামনে থেকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন বস্তিবাসী। এবারই প্রথম নয়, এর আগেও তারা উভয়েই নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।

তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ হবে সোমবার (১৭ জুলাই)। ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ১৫ মে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ, মস্তিষ্ক এবং স্নায়ুতন্ত্রের নানা জটিলতায় ভুগছিলেন তিনি। জনপ্রিয় এ অভিনেতার মৃত্যুতে তার আসনটি শূন্য ঘোষণা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট