1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

নির্মাণাধীন ভবনের ইট মাথায় পড়ে রাবি শিক্ষার্থী আহত

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে গুরুতর আহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একজন শিক্ষার্থী। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নগরীর মোন্নাফের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে ওই শিক্ষার্থী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগে চিকিৎসাধীন।

আহত শিক্ষার্থীর নাম সাদ বিন সানাউল্লাহ। তিনি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র।

সাদ বিন সানাউল্লাহর সহপাঠীদের দাবি, নির্মাণাধীন ভবনের মালিক ছাত্রকে ঘটনাস্থলে কোন সহযোগিতা না করলেও, ঘটনা ধামাচাপা দেয়ার জন্য হাসপাতালে লোক পাঠায়।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠীদের সূত্রে জানা যায়, ক্লাস শেষ করে মেসে ফেরার পথে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে কয়েকটি ইট সানাউল্লাহর মাথা, হাত এবং পায়ের উপর পড়ে। এতে সে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। সেখানে তার নাক এবং মুখ ফেটে রক্ত পড়তে থাকে। এমতাবস্থায় তার সহপাঠীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহাম্মদ বলেন, ওই শিক্ষার্থীর (সাদ বিন সানাউল্লাহ) হাতের রেডিয়াস (কবজি থেকে কনুইয়ের মধ্যবর্তী হাঁড়) ভেঙে গিয়েছে। এছাড়া, মাথায় আঘাত পেয়েছে। সিটিস্ক্যান রিপোর্ট না আসা পর্যন্ত তেমন কিছু বলা যাচ্ছে না। কিছুদিন তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখতে হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আমরা নিয়মিত তার খোঁজখবর নিচ্ছি। পুলিশকে এ বিষয়ে জানিয়েছি। আমাদের যা কিছু করা দরকার, আমরা সবকিছুই করবো।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট