1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

নয়নতারার জন্য ১৬ বছরের সংসার ভাঙেন প্রভুদেবা

বিনোদন রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা। প্রথমবারের মতো পর্দায় জুটি বেঁধেছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে। এই দুই তারকার অভিনীত সিনেমা ‘জওয়ান’ ইতোমধ্যেই ঝড় তুলেছে ভারতজুড়ে।

কিং খানের সঙ্গে প্রথম সিনেমাতেই বাজিমাতের পর ভক্ত-অনুরাগীদের আলোচনার কেন্দ্রতেও এখন নয়নতারা। ফলে পর্দার জীবনের বাইরে এই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা তুঙ্গে।

কিন্তু কি এমন ঘটেছিল এই অভিনেত্রীর জীবনে? বলিউড তারকা প্রভুদেবার সঙ্গে প্রেম ছিল নয়নতারার। এই অভিনেতা ছিলেন তখন বিবাহিত। স্ত্রী লতার সঙ্গে তিনটি সন্তানও ছিল তার। এরপরও নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভু। ২০১০ সালে অভিনেতা নিজেই জানিয়ে দেন নয়নতারার সঙ্গে তার সম্পর্কের কথা।

এই খবর প্রকাশ হতেই ব্যপক হইচই-এর সৃষ্টি হয়। স্ত্রীর কাছ থেকে ডিভোর্স চান প্রভু। কিন্তু লতা চেয়েছিলেন সংসার করতে। তিনি পাল্টা মামলা দায়ের করেন অভিনেতার বিরুদ্ধে।

এ ঘটনার পরই ভক্তদের চোখেও অপরাধী বনে যান প্রভুদেবা ও নয়নতারা। এমনকি বিভিন্ন স্থানে নারীবাদীদের বিক্ষোভও শুরু হয় তাদের বিরুদ্ধে। এসবের মাঝেই ২০১০ সালেই স্ত্রীকে ডিভোর্স দেন প্রভুদেবা।

এরপর নয়নতারার সঙ্গে সম্পর্ক চালিয়ে যান। কিন্তু বছরখানেকের মধ্যেই সেই সম্পর্কে ভাঙন ধরে। শোনা যায়, প্রভুদেবা বিয়ে করতে গড়িমসি করায় একটা সময় হাল ছেড়ে দেন নয়নতারা। সম্পর্ক থেকে বেরিয়ে এসে বিজ্ঞেস শিবান নামের এক যুবককে বিয়ে করেন তিনি। এরপর সেখানেই বর্তমানে তার সুখের সংসার।

অন্যদিকে প্রথম সংসার ভাঙনের পর দীর্ঘদিন সিঙ্গেল থেকে গত বছর ফের বিয়ে করেন প্রভুদেবা। সেই সংসারে একটি সন্তান হয়েছে তার।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট