1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

নওগাঁর সেই প্রধান শিক্ষক ও নারী সহকর্মী বরখাস্ত

মহানগর ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নওগাঁর বদলগাছির বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে নারী সহকর্মীর সঙ্গে প্রধান শিক্ষকের অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এ ঘটনায় অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফি মাহমুদ অভিযুক্ত প্রধান শিক্ষক ও তার নারী সহকর্মীকে সাময়িক বরখাস্ত করেছেন। সাময়িক বরখাস্তের আদেশের কপি ই-মেইলে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার তাদের সাময়িক বরখাস্ত করা হয়।

নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) এসএম জাকির হোসেন বলেন, বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাদাত শামীম আহাম্মদ ও তার সহকর্মীর অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় জেলা প্রশাসকের কাছে অভিযোগ করা হয়। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করতে বৃহস্পতিবার বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ে গিয়েছিলাম। অভিযুক্ত প্রধান শিক্ষক ও তার নারী সহকর্মী বিদ্যালয়ে ছিলেন না।

তিনি বলেন, অভিযুক্ত প্রধান শিক্ষক ও তার নারী সহকর্মীকে সাময়িক বরখাস্ত করেছে বিদ্যালয় পরিচালনা কমিটি। সভাপতি বরখাস্তের আদেশের কপি ই-মেইলে পাঠিয়েছেন। পরে আরও পদক্ষেপ নেওয়া হয়।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট