1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

দুই বন্ধুর মৃত্যুও হলো একই দড়িতে

মহানগর রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাজীপুর কালিয়াকৈরের মৌচাক আইস মার্কেট এলাকায় একটি কারখানার গাছের সঙ্গে এক রশিতে ফাঁস দেওয়া অবস্থায় দুই বন্ধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (১৬ মে) সকাল সাড়ে ৯টায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত দুই বন্ধু হলেন, জামালপুরের ইসলামপুর থানার পাঁচবাড়িয়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ রিয়াদ (২৩) ও তার বন্ধু একই এলাকার খয়রদিরচর গ্রামের হেলাল শেখের ছেলে আদিল শাহ ওরফে জসিম মনির (২৩)। দুজনে দক্ষিণ মৌচাক আইস মার্কেট এলাকায় জেনিস জুতার ফ্যাক্টরিতে চাকরি করতেন।

সহকর্মী ও স্থানীয়রা জানান, তারা দুজনই ওই কারখানায় চাকরি করতেন। তারা সবসময় একসঙ্গে চলাফেরা করতেন, ভালো বন্ধু ছিলেন। মঙ্গলবার সকাল ৬টার দিকে উপজেলার মৌচাকের আইস মার্কেট এলাকায় জেনিস কারখানার বাগানে গাছের সঙ্গে একই রশি দিয়ে গলায় ফাঁস নেওয়া অবস্থায় দুই যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৌচাক পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে পাঠানো হবে। সবার সঙ্গে কথা বলে সঠিক কারণ উদঘাটনের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট