1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

তিন স্ত্রী নিয়ে সংসার, বিষপানে ইউপি সদস্যের মৃত্যু

মহানগর ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় বিষপানে শাহজাহান শাহীন (৫৫) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার (১৩) ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাহজাহান শাহীন উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের শ্রীপুর গ্রাম মসজিদ বাড়ির মৃত মো. নুরুল ইসলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বাড়ির পাশের খোলা জায়গায় বিষপান করে নিজ ঘরে এসে অসুস্থ হয়ে পড়েন শাহজাহান শাহীন। পরে তাকে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যান তিনি। রাত সাড়ে ৮টায় নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এ বিষয়ে হাসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, শাহীন মেম্বার বিষপান করে আত্মহত্যা করেছেন। তিনি ঠিক কী কারণে বিষপান করেছেন নির্দিষ্ট করে বলতে পারছি না। তবে তিনি তিনটি বিয়ে করেছেন। তার তিন স্ত্রী নিয়েই সংসার চলছিল। দুই স্ত্রী তার বাড়িতে অপরজন রয়েছেন ঢাকায়। কারও সঙ্গে ছাড়াছাড়ি হয়নি। হতে পারে পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করেছেন। সত্যটা আল্লাহ পাক ভালো জানেন।

মনোহরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আলম ঢাকা পোস্টকে বলেন, ইউপি সদস্যের মৃত্যুর খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট