1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

ট্রেনের যাত্রা বাতিল হয়নি, টিকিট ফেরত দিতে পারবেন যাত্রীরা

স্টাফ রিপোর্টার :
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ২৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী থেকে কোনও ট্রেনের যাত্রা বাতিল করা হয়নি। তবে ট্রেন ছাড়তে বিলম্ব হওয়ায় যাত্রীরা কাউন্টারে টিকিট ফেরত দিতে পারবেন। এমন ঘোষণা মাইকের মাধ্যমে রাজশাহী রেলওয়ে স্টেশনে যাত্রীদের জন্য ঘোষণা দেওয়া হয়েছে।

রোববার (১২ মার্চ) রাত ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টার আবদুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা অনুষদের সামনে রেল লাইনের ওপরে আগুন দেওয়ার ঘটনায় ট্রেন চলাচল সাময়িক বন্ধ রয়েছে। তবে কোনও ট্রেনের যাত্রা বাতিল করা হয়নি। যাত্রীরা চাইলে ট্রেনের টিকিট কাউন্টারে ফেরত দিতে পারবেন।

এর আগে সন্ধ্যা পৌনে আটটার দিকে চারুকলার অনুষদের সামনে বিভিন্ন গাছের ডালপালা দিয়ে আগুন জ্বালিয়ে দেয় শিক্ষার্থীরা। ফলে রাজশাহী রেলওয়ে স্টেশনে আটকে পড়ে বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন। এছাড়া মহানন্দা, মধুমতি, সাগরদাড়ী ও তিতুমীর এক্সপ্রেস ট্রেন আটকা পড়েছে। এই ট্রেনগুলো রাজশাহী রেলওয়ে স্টেশনের অদূরে হরিয়ান, আড়ানী নন্দনগাছী স্টেশনে থেমে আছে। আর রাজশাহী রেলওয়ে স্টেশনের ট্রেন ও প্ল্যাটফর্মের যাত্রীদের বসে থাকতে দেখা গেছে।

শনিবার (১১ মার্চ) রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে স্থানীয়দের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের মধ্যে অধিকাংশই শিক্ষার্থী। এরমধ্যে কয়েক দফায় ৯৬ জনকে রামেক হাসপাতালে ভর্তি করা হলেও রোববার রাত পর্যন্ত ১৮ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট