1. admin@mohanagarbarta.com : admin :
  2. editor@mohanagarbarta.com : editor :
  3. moshiur12600@gmail.com : moshiur :
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৮:৪৭ অপরাহ্ন

জামাল এখন আর্জেন্টাইন ক্লাবের

স্পোর্টস রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আর্জেন্টাইন ক্লাবের সঙ্গে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার চুক্তি নিয়ে ‘রহস্যময়’ আচরণ ও জলঘোলা পরিস্থিতির অবসান হয়েছে। দেশটির তৃতীয় বিভাগের ক্লাব সোল দা মায়োর সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন তিনি। এর আগে বুয়েন্স আয়ার্সের ক্লাবটির সঙ্গে জামালের দেড় বছরের চুক্তি করার কথা শোনা যাচ্ছিল।

বেশ কয়েক মাস আগে থেকেই সোল দা মায়োর সঙ্গে জামালের আলোচনা চলে আসছে। তবে বিষয়টি নিয়ে এতদিন মুখ খোলেননি তিনি। এরই মাঝে আগামী মৌসুমেও জামাল তাদের হয়ে খেলার প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানায় বাংলাদেশি ক্লাব শেখ রাসেল। পরবর্তীতে সর্বশেষ গতকাল (বৃহস্পতিবার) রাতে তিনি ক্ষুদে বার্তা পাঠিয়ে গতকালকের আর্জেন্টিনায় চুক্তি অনুষ্ঠিত হওয়ার কথা জানান।

নতুন ক্লাবের সঙ্গে যাত্রা প্রসঙ্গে জামাল বলেন, ‌‘আমার অভিজ্ঞতা অনুযায়ী এই ক্লাবকে সাহায্য করতে চাই। বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে আমার। সে অনুসারে দলে নতুন প্রাণশক্তি দিতে চাই। আমি চাই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সোল দা মায়োকে আরও এক ধাপ ওপরে নিয়ে যেতে।’

dhakapost

গতকাল রাত সোয়া ৯টায় নিজের ফেসবুক পেইজ থেকে জামাল চুক্তি সম্পন্ন অনুষ্ঠানের লাইভ ভিডিও প্রকাশ করেন। স্প্যানিশ ভাষায় জামালকে প্রশ্ন করা হলে দোভাষীর সাহায্যে তার উত্তর দেন তিনি। শুরুতে ক্লাবের সভাপতি আদেন ভালদেবেনিতো স্বাগত জানান জামালকে। এছাড়া তাকে দেওয়া ক্লাবের প্রতিশ্রুতি রক্ষার কথাও জানান ভালদেবেনিতো।

পরবর্তীতে সোল দা মায়োর জার্সি হাতে ফটোসেশনের পর তিনি চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট