1. [email protected] : admin :
  2. [email protected] : editor :
  3. [email protected] : moshiur :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

গোদাগাড়ীতে বিদুৎ অফিসে সাংবাদিকের প্রবেশে নিষেধাজ্ঞা!

মহানগর ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর গোদাগাড়ীতে বিদুৎ অফিসে সাংবাদিকের প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাহী প্রকৌশলী।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি সারোয়ার সবুজ নেসকোর নির্বাহীর সঙ্গে দেখা করতে অফিসে গেলে মূল ফটকে নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা প্রবেশে বাধা দেয়। এ সময় সারোয়ার সবুজ সাংবাদিক পরিচয় দিলে আনসার সদস্য জানায়, যে নির্বাহী প্রকৌশলী আবু রায়হান অফিসে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে।

উপজেলা সদর ডাইংপাড়াস্থ বিএনপি অফিসের পাশে এক ব্যবসায়ীর দোকানে বিদুৎ সংযোগ নিয়ে নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হলে ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের উপর নিষেধাজ্ঞা দিয়েছে নেসকোর একটি সূত্র জানিয়েছে।

এদিকে গোদাগাড়ী পৌর এলাকার বিকাশ চন্দ্র সিংহ তার ব্যবসায়ী প্রতিষ্ঠানে বিদুৎ সংযোগের জন্য আবেদন করে। সরকারী জায়গায় দোকান ঘরে বিদুৎ সংযোগ দেয়ার নিয়ম না থাকার অজুহাত দেখিয়ে ২০ হাজার টাকা ঘুষ দাবি করে। এই নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনওর)কাছে অভিযোগ করেন বিকাশ চন্দ্র সিংহ।

ইউএনও সঞ্জয় কুমার মহন্ত বলেন, বিকাশ চন্দ্র সিংহকে বিদুৎ সংযোগ দিতে অনুরোধ জানিয়ে নির্বাহী প্রকৌশলীকে চিঠি দেয়া হয়েছে। গোদাগাড়ী এলাকার ভগমন্তপুর গ্রামের স্কুল শিক্ষক তৈয়বুর রহমান তার বিদুৎ লাইনটি নষ্ট হয়ে গেলে নেসকোর অফিসে যায়। বিদুৎ অফিসের লোকজন তার কাছে ২ হাজার টাকা ঘুষ দাবি করলে নির্বাহী প্রকৌশলীর কাছে অভিযোগ জানায়। কোন ব্যবস্থা গ্রহন না করে গালিগালাজ করে শিক্ষক তৈয়বুর রহমানকে অফিস থেকে বের করে দেয়। বিদুৎ গ্রাহকরা অভিযোগ করেন গোদাগাড়ীতে নির্বাহী প্রকৌশলী হিসাবে আবু রায়হান যোগদানের পর থেকেই অফিসে অনিয়ম ও দুনীর্তি বেড়ে গেছে। এতে করে বিদুৎ গ্রাহকরা ব্যাপক হয়রানীর শিকার হচ্ছে।

গোদাগাড়ী পৌরসভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম বলেন, ঘুষ ছাড়া সেবা পাওয়া যাচ্ছে না। নির্বাহী প্রকৌশলী আবু রায়হানের অনিয়ম ও দুনীর্তির অভিযোগ নেসকোর উর্দ্ধতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে নেসকোর নির্বাহী প্রকৌশলী আবু রায়হানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি সাংবাদিকদের ফোন ধরেনি। তবে নেসকোর বিতরণ অঞ্চলের প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ বলেন, সাংবাদিকদের প্রবেশে নির্বাহী প্রকৌশলী নিষেধাজ্ঞা দিতে পারে না। বিষয়টি দেখছি।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: সিসা হোস্ট